শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মাতিউরা উন্নয়ন সংস্থা স্পেনের কমিটি গঠন

মাতিউরা উন্নয়ন সংস্থা স্পেনের কমিটি গঠন

বার্সেলোনা থেকে (ইকবাল বকশী):বাংলাদেশের দ্বিতীয় বৃহৎ গ্রাম মাথিউরা, ইতিহাস এবং ঐতিহ্য শিক্ষা-সংস্কৃতিতে পরিপূর্ণ একটি ইউনিয়ন মাথিউরা।বাংলাদেশের গণ্ডী পেরিয়ে বহির্বিশ্বে এই ইউনিয়নের মানুষ সুনামের সাথে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে এবং এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিজেদের দক্ষতা দিয়ে নেতৃত্ব দিয়ে যাচ্ছে।
এরই পরিপ্রেক্ষিতে ঐক্য শান্তি সমৃদ্ধি এই মূলনীতি নিয়ে ,গত ২৪শেআগস্ট রোজ সোমবার স্পেনের পর্যটন নগরী বার্সেলোনায় স্থানীয় একটি রেস্টুরেন্টে মাথিউরা উন্নয়ন সংস্থা স্পেনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।৫ জন উপদেষ্টার সহ মোট ২৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি নিন্মে দেওয়া হল।
উপদেষ্টা আকবর হোসেন, উপদেষ্টা ময়নুল ইসলাম, উপদেষ্টা ইকবাল বকশী, উপদেষ্টা জয়নাল আহমদ, উপদেষ্টা মোঃ কামরুল,সভাপতি: নুরুজ্জামান আলী
সাধারণ সম্পাদক: খায়রুল আলম
সাংগঠনিক সম্পাদক :রেদোয়ান হোসেন
এবং যথাক্রমে সহ-সভাপতি আলতাফ হোসেন, আব্দুল কুদ্দুস। যুগ্ম সাধারণ সম্পাদক সাহেল আহমদ, বাবলু লোদী। সহ-সাংগঠনিক সম্পাদক দুলাল আহমদ, উমেরুল ইসলাম। দপ্তর সম্পাদক সাব্বির আহমদ, সহ দপ্তর সম্পাদক মাহফুজ আহমেদ। অর্থ সম্পাদক জামাল লোদী,সহ-অর্থ সম্পাদক সোহেল আহমদ। প্রচার সম্পাদক সরওয়ার হোসেন,সহ প্রচার সম্পাদক তোফায়েল আহমদ। ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জুনেদ আহমদ , সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তোয়েল আহমদ। প্রকাশনা সম্পাদক আইন উদ্দিন, সহ প্রকাশনা সম্পাদক জাহিদ আহমদ। ধর্ম সম্পাদক মাসুম আহমদ।সদস্য আলী হোসেন ,রাজু আহমদ, শহিদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি