সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান, মোবাইল কোর্টে ১৬ মামলায় ৩৮হাজার টাকা জরিমানা

নবীগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান, মোবাইল কোর্টে ১৬ মামলায় ৩৮হাজার টাকা জরিমানা

জাবেদ ইকবাল তালুকদার, নবীগঞ্জ থেকে : হবিগঞ্জ জেলার নবীগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। আজ, সকাল ১১টায় নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও নবীগঞ্জ পৌরসভার উদ্যেগে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে নবীগঞ্জ শহরের মধ্য বাজার, জেকে হাই স্কুল রোড ও শেরপুর রোড এলাকার রাস্তার দুই ধারের বিভিন্ন অবৈধ দোকান ও স্থাপনা উচ্ছেদ করা হয় এবং নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটশেখ মহি উদ্দিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেরাস্তায় ইট, বালু, কাট ইত্যাদি রাখার অপরাধে ১৬টি মামলায় ৩৮হাজার ১শত টাকা অর্থদন্ড প্রধান করেন।

উচ্ছেদ কার্যক্রমে লোকবল এবং গাড়ি সহায়তা প্রদান করেন সম্মাননীয় পৌরসভার মেয়র জনাব সাবির হোসেন। প্রসিকিউশন ও আইনশৃঙ্খলা রক্ষায় সার্বিক সহায়তা করেন নবীগঞ্জ থানা পুলিশ। উচ্ছেদ অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটশেখ মহি উদ্দিন। উচ্ছেদ কার্যক্রমে লোকবল এবং গাড়ি সহায়তা প্রদান করেন নবীগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী। প্রসিকিউশন ও আইনশৃঙ্খলা রক্ষায় সার্বিক সহায়তা করেন নবীগঞ্জ থানা পুলিশ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন, উপজেলায় আজ থেকে অবৈধস্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হল এবং নিয়মিত এটি অব্যাহত থাকবে। যানজটমুক্ত এবং জনগণের ভোগান্তিহীন ভাবে চলাচল নিশ্চিত করতে উপজেলা প্রশাসন বদ্ধ পরিকর।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি