মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
এবার রিয়াকে ডাকবে সিবিআই

এবার রিয়াকে ডাকবে সিবিআই

বিনোদন ডেস্কঃ বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নতুন নতুন তথ্য বেরিয়ে আসছে। অভিনেতার সহকর্মী থেকে বান্ধবী সবাই রয়েছেন সন্দেহের জালে। বিশেষ করে বারবার নাম উঠে আসছে সুশান্তের বান্ধবী ও অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মামলার তদন্তভার এখন সিবিআইয়ের কাছে। এর আগে পুলিশের ডাইরিতে নাম রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা। এই ধারাবাহিকতায় তাকে সিবিআই তলব করবে বলে জানা গেছে।
ভারতের একাধিক সংবাদমাধ্যমের খবর, বলিউড এ তারকার রহস্যজনক মৃত্যুর তদন্তে রিয়াকে ডাকা হবে শিগগিরই।
এদিকে গতকাল সোমবার সান্টাক্রুজের কলিনায় ডিআরডিও-র গেস্টহাউসে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইয়ের গোয়েন্দারা ডেকে পাঠিয়েছিলেন অভিনেতার অ্যাকাউন্ট্যান্ট রজত মেবতীকে। ডিআরডিও-র গেস্টহাউসে ফের জিজ্ঞাসাবাদ করা হয় সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি, পাচক নীরজ সিংহ এবং পরিচারক দীপেশ সবন্তকে। পাঁচ ঘণ্টারও বেশি সময় ধরে তাদের সঙ্গে কথা বলেছিলেন সিবিআইয়ের গোয়েন্দারা।
১৪ই জুন যখন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের দেহ মেলে, তখন এই তিন জনেই সেই বাড়িতে ছিলেন। দু’দিন ধরে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট ঘুরে দেখার পরে আজ সিবিআইয়ের একটি দল যায় আন্ধেরির ওয়াটারস্টোন হোটেলে। এই রিসোর্টে দু’মাস ছিলেন সুশান্ত। রোববারও এই রিসোর্টে গিয়েছিলেন সিবিআই গোয়েন্দারা। কিন্তু রিসোর্টের কোনও কর্মী ছিলেন না বলে ফিরে আসেন তারা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি