বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
এবার রিয়াকে ডাকবে সিবিআই

এবার রিয়াকে ডাকবে সিবিআই

বিনোদন ডেস্কঃ বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নতুন নতুন তথ্য বেরিয়ে আসছে। অভিনেতার সহকর্মী থেকে বান্ধবী সবাই রয়েছেন সন্দেহের জালে। বিশেষ করে বারবার নাম উঠে আসছে সুশান্তের বান্ধবী ও অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মামলার তদন্তভার এখন সিবিআইয়ের কাছে। এর আগে পুলিশের ডাইরিতে নাম রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা। এই ধারাবাহিকতায় তাকে সিবিআই তলব করবে বলে জানা গেছে।
ভারতের একাধিক সংবাদমাধ্যমের খবর, বলিউড এ তারকার রহস্যজনক মৃত্যুর তদন্তে রিয়াকে ডাকা হবে শিগগিরই।
এদিকে গতকাল সোমবার সান্টাক্রুজের কলিনায় ডিআরডিও-র গেস্টহাউসে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইয়ের গোয়েন্দারা ডেকে পাঠিয়েছিলেন অভিনেতার অ্যাকাউন্ট্যান্ট রজত মেবতীকে। ডিআরডিও-র গেস্টহাউসে ফের জিজ্ঞাসাবাদ করা হয় সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি, পাচক নীরজ সিংহ এবং পরিচারক দীপেশ সবন্তকে। পাঁচ ঘণ্টারও বেশি সময় ধরে তাদের সঙ্গে কথা বলেছিলেন সিবিআইয়ের গোয়েন্দারা।
১৪ই জুন যখন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের দেহ মেলে, তখন এই তিন জনেই সেই বাড়িতে ছিলেন। দু’দিন ধরে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট ঘুরে দেখার পরে আজ সিবিআইয়ের একটি দল যায় আন্ধেরির ওয়াটারস্টোন হোটেলে। এই রিসোর্টে দু’মাস ছিলেন সুশান্ত। রোববারও এই রিসোর্টে গিয়েছিলেন সিবিআই গোয়েন্দারা। কিন্তু রিসোর্টের কোনও কর্মী ছিলেন না বলে ফিরে আসেন তারা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি