বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
অনিয়মের অভিযোগে এক চেয়ারম্যান বরখাস্ত ভারতের সর্বোচ্চ অসামরিক পুরস্কার পদ্মশ্রী সম্মননা পেলেন দুই বাংলাদেশি ভারতীয় অভিনেত্রীর আত্মহত্যা রাস্তায় নারীদের যৌন হয়রানির ভিডিও ভাইরাল ; সেই বৃদ্ধকে আটক করেছে পুলিশ চুনারুঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজা জিসি হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষকের জানাজা সম্পন্ন:বিভিন্ন মহলের শোক প্রকাশ সিলেটে আইফোন নিয়ে দ্বন্দ্ব থেকে নাঈমকে খুন করে বন্ধুরা টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ একটি লেপের জন্য রাস্তায় ঘোরেন ১৯৫২ সালের ম্যাট্রিক পাস খোদেজা
নন এমপিও শিক্ষকদের এমপিওভুক্তকরনের দাবিতে অবস্থান ধর্মঘটের ডাক

নন এমপিও শিক্ষকদের এমপিওভুক্তকরনের দাবিতে অবস্থান ধর্মঘটের ডাক

দর্পণ ডেস্ক : আগামী ৩১ আগস্ট থেকে নন এমপিও শিক্ষকদের এমপিওভুক্তকণের দাবিতে অবস্থান ধর্মঘট ঘোষণা করা হয়েছে।গতকাল ২৩ আগস্ট রবিবার ননএমপিও শিক্ষক সমিতির উদ্যোগে ননএমপিও শিক্ষদের এমপিওভুক্তির দাবিতে এক সাংবাদিক সম্মেলন নয়াপল্টনে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিঞা। উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সচিব অধ্যাপিকা রোকেয়া চৌধুরী বেবী,যুগ্ম-আহবায়ক কবিরউদ্দিন মাস্টারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে ননএমপিও শিক্ষক-কর্মচারীদের ৩০ আগস্টের মধ্যে এমপিওভুক্ত ও সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের চাকুরী জাতীয়করণের দাবি জানানো হয়। ননএমপিও শিক্ষকদের করোনাকালীন সময়ে মানবেতর জীবনযাপনের বিভিন্ন দিক তুলে ধরা হয়।

নেতৃবৃন্দ বলেন, ৩০ আগস্টের মধ্যে আমাদের দাবি পূরণ না হলে ৩১ আগস্ট থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে মহাঅবস্থান ধর্মঘটে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানানো হয়। শিক্ষক কর্মচারী চাকুরী জাতীয়করণ বাস্তবায়ন কমিটি আহুত ৩১ আগস্টের অবস্থান ধর্মঘটের প্রতি একাত্মতা ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি