শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত
মেসিকে রাখবে নাকি ছেড়ে দেবে তা নিয়ে দোটানায় বার্সেলোনা

মেসিকে রাখবে নাকি ছেড়ে দেবে তা নিয়ে দোটানায় বার্সেলোনা

স্পোর্টস ডেস্কঃ নতুন কোচ রোনাল্ড কোম্যান চান মেসি থাকুক বার্সেলোনাতে। কাতালানদের নতুন ক্রীড়া পরিচালক রামন প্লানেস দায়িত্ব নিয়েই জানিয়ে দেন, মেসিকে ঘিরেই পরিকল্পনা সাজাতে চান তারা। তবে ইএসপিন তাদের প্রতিবেদনের লিখেছে, মেসি চলে যেতে চাইলে আপত্তি নেই বার্সেলোনার কয়েকজন বোর্ড পরিচালকের।
বার্সেলোনা বোর্ডের সঙ্গে লিওনেল মেসির শীতল সম্পর্ক চলছে প্রায় দুই বছর হতে চলল। এর জেরে মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন চলছে। আর্জেন্টাইন সুপারস্টারের সঙ্গে কাতালানদের চুক্তি রয়েছে ২০২১ পর্যন্ত। সবশেষ বায়ার্ন মিউনিখের কাছে চ্যাম্পিয়ন্স লীগের কোয়ার্টার ফাইনালে লজ্জাজনক পরাজয়ের পর ‘অসুখী’ মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জনটা পেয়েছে ভিন্ন মাত্রা। স্প্যানিশ একটি সংবাদমাধ্যম সম্প্রতি জানিয়েছে, রোনাল্ড কোম্যানের সঙ্গে আলোচনায় মেসি বলেছেন, তার বার্সেলোনায় না থাকার সম্ভাবনাই বেশি। বার্সেলোনা সভাপতি হোসেপ বার্তোমেউ চান মেসি বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করুক।
তবে নতুন খবরে মেসির বিষয়ে সভাপতির সঙ্গে বোর্ড পরিচালকদের মত-পার্থক্য তৈরি হয়েছে বলে দাবি ইএসপিএনের। কয়েকজন পরিচালক ইএসপিএনকে বলেছে, মেসির জন্য ভাল প্রস্তাব পেলে আপত্তি নেই তাদের। সঙ্গে অন্যান্য সিনিয়র কয়েকজন ফুটবলারকেও বিদায় করে দিতে চায় বার্সেলোনা। এতে মোটা অঙ্কের বেতন পাওয়া ফুটবলারদের বিক্রি করে নতুন মৌসুমে ভালো দল গড়তে পারবে কাতালানরা।
এখনো চুক্তির একবছর বাকি থাকায় মেসির রিলিজ ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো। মেসিকে কিনতে তাই এখনো আগ্রহ দেখায়নি কোন ক্লাব। ৩৩ বছর বয়সী মেসিকে এত দামে কেনার পরিকল্পনা কোন ক্লাব করবে না এটাই স্বাভাবিক। তার উপর মেসির মাসিক বেতন গুনতে হবে ৮.৩ মিলিয়ন ইউরো।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি