মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ওয়েব অব হিউম্যানিটি এলাইন্স সিলেট কেন্দ্রীয় কমিটির আলোচনা সভা

বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ওয়েব অব হিউম্যানিটি এলাইন্স সিলেট কেন্দ্রীয় কমিটির আলোচনা সভা

দর্পণ ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ওয়েব অব হিউম্যানিটি এলাইন্স সিলেট কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ আগস্ট শনিবার বিকেল ৩টায় সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।ওয়েব অব হিউম্যানিটি এলাইন্স সিলেট কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা কাজী মুহিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আলেক মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাজা জিসি হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, বঙ্গবন্ধু ও তার আদর্শ বাঙালি জাতির সবচেয়ে বড় সম্পদ। বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হলে সর্বস্তরে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে হবে। এজন্য জাতির পিতা সম্পর্কে আমাদের সবাইকে জানতে হবে। বঙ্গবন্ধুর জীবনী পড়লে নিজের আদর্শ বাস্তবায় করতে পারবেন। জাতির পিতার আদর্শ বাস্তবায়নে কাজ করছে সরকার। পাশাপাশি তিনি বঙ্গবন্ধু ও সকল শাহাদতবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করেন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কবির খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দি এইডেড হাই স্কুলের প্রধান শিক্ষক মো. শমশের আলী, রসময় মেমোরিয়েল উচ্চ বিদ্যারয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল আলম, রাজা জিসি হাই স্কুলের প্রধান শিক্ষক মো. আবদুল মুমিত ছাড়াও ওয়েব অব হিউম্যানিটি এলাইন্স সিলেট কেন্দ্রীয় কমিটির সদস্যবৃন্দের মধ্যে মনিরুল হক পিনু, মেহেদী তাপাদার তানভীর, নুরুল আমিন জনি, কাজী ইয়াসিন, দিবস বনিক, নয়ন দেব, রাফিদ রহমান, রাজীব আহমদ, আবদুল আহাদ, দ্রুব দাস, রতন ইসলাম, তাছলিমা আক্তার, শাহীন আহমদ, নাইমুর রহমান দূর্জয়, সাজ্জাদ, আাজাদুর রহমান নয়ন, আব্দুস সালাম, স্বাধীন দাস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি