শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
বিয়ানীবাজার বারইগ্রাম সড়কের জলঢুপ বাজারে রাস্তা অবরোধ

বিয়ানীবাজার বারইগ্রাম সড়কের জলঢুপ বাজারে রাস্তা অবরোধ

অলিউর রহমান (বিয়ানীবাজার থেকে): বিয়ানীবাজার-বারইগ্রাম সড়কের জলঢুপ বাজারে (থানাবাজার) সড়ক অবরোধ করে রেখেছে পরিবহণ শ্রমিকদের একাংশ। সহকর্মীদের উপর হামলার প্রতিবাদে শনিবার দুপুরে প্রায় ২ ঘন্টা ধরে সড়ক অবরোধ করে রাখেন সিএনজি অটোরিকশা চালকরা। অবরোধের কারণে রাস্তার দুইপাশে আটকা পড়ে কয়েশত যানবাহন। এতে দূর্ভোগে পড়েন সাধারণ যাত্রীরা।

জানা যায়, যাত্রী নিয়ে যাতায়াত করায় সিএনজি অটোরিকশার চালকরা-ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের উপর হামলা চালিয়ে গাড়ি আটকে রাখে। এসময় ব্যাটারিচালিত অটোরিকশার ২ চালক আহত হন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

পরে বিয়ানীবাজার থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সড়ক অবরোধ তুলে দেয়। এ ঘটনায় দুইপক্ষে তুমুল উত্তেজনা বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি