মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
কোম্পানিগঞ্জে রাস্তাহীন দরাকুল গ্রামবাসীর চরম ভোগান্তি

কোম্পানিগঞ্জে রাস্তাহীন দরাকুল গ্রামবাসীর চরম ভোগান্তি

বদরুল ইসলাম::কোম্পানিগঞ্জ উপজেলার ৬ নং দক্ষিন রনিখাই ইউনিয়ন পরিষদের অন্তরভুক্ত ৬নং ওয়ার্ড দরাকুল(গ্রাম)।রাস্তাহীণ জনভোগান্তির চরম শিখরে পড়ে আছে গ্রামটি, যেনও দেখার কেউ নেই।জনপ্রতিনিধি থাকলেও জনগণের এসব ব্যাপারে যেনও নেই কারও মাথা ব্যথা।
জানা যায় বিগত কয়েক বছর যাবত অনেক জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর রাস্তা নির্মাণ করে দিবে এমন আশার বানী শুনালেও আজ ও গ্রামবাসীর কোন আশার প্রতিফলন ঘটেনি।

৬নং ওয়ার্ড দরাকুল হতে গোয়াইনঘাট উপজেলা ৭ নং নন্দির গাঁও ইউনিয়ন এর ৪ নং ওয়ার্ড নওয়া গাঁও গ্রামের সালুটিকর টু গোয়াইনঘাট মেইন রাস্তায় সংযোগ স্থল মাধ্যমে রাস্তা নির্মাণ চাই এমন দাবি প্রায়ই উঠে আসছে, কিন্তু কোন আশ্বাস পাওয়া যাচ্ছে না।রাস্তাহীণ দুরবস্থার কোন শেষ নেই এই এলাকার মানুষের।
জানাযায় দরাকুল গ্রামের অনেক ছাত্র ছাত্রী, ব্যবসায়ী চাকরিজীবি পার্শ্ববর্তী গোয়াইনঘাট উপজেলা থাকায় যাতায়াত করে। বন্যার সময় নৌকা ডুবে অনেক ক্ষতি সম্মুখীন হচ্ছে, যাতায়াতের উত্তম মাধ্যম না থাকায় অনেক ব্যবসায়ী ছুরি,ডাকাতি সহ নানা সমস্যার সম্মুখীন হচ্ছে। ছাত্র-ছাত্রীদের স্কুলে আসতে রাস্তার কারণে অনীহা প্রকাশ করে।
এমতাবস্থায় উপরোক্ত বিষয় বিবেচনা করে ডিজিটাল বাংলাদেশে গড়ার প্রত্যয়ে তারাও চায় অংশ নিতে।

বিশেষ করে মাননীয় মন্ত্রী ইমরান আহমদ এমপি মহোদয়ের সুদৃষ্টি কামনা করছে এলাকাবাসী।তারা বলেন মন্ত্রী মহোদয়ের একান্ত প্রচেষ্টায় গোয়াইনঘাট টু কোম্পানিগঞ্জ রাস্তা সংযোগ এর মাধ্যমে দূর অবস্থা লাঘব করা সম্ভব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি