বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজারে শিশু কিশোর সাময়িকী সুচনার ১০ম সংখ্যার মোড়ক উন্মুচন

বিয়ানীবাজারে শিশু কিশোর সাময়িকী সুচনার ১০ম সংখ্যার মোড়ক উন্মুচন

দর্পণ ডেস্ক : বিয়ানীবাজার সূচনা পরিষদের আয়োজনে শিশু কিশোর ত্রৈমাসিক সাময়িকী সূচনা’র ১০ম সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়েছে। সোমবার দুপুর ১২টায় বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষক মিলনায়তনে এ মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. তারিকুল ইসলাম।

সূচনা সম্পাদক আহমদ রেজা চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর দ্বারকেশ চন্দ্র নাথ এবং বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন ও রোকসানা বেগম লিমা, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, সাংবাদিক ও জাতীয় ক্রীড়াভাষ্যকার মাছুম আহমদ, বিয়ানীবাজার মুসলিম সাহিত্য পরিষদের সভাপতি মাওলানা কামাল হোসেন আল মাথহুরী, বিয়ানীবাজার সূচনা পরিষদের উপদেষ্টা মো. ফখরুল ইসলাম চৌধুরী, স্পর্শ সোস্যাল মিডিয়ার সাধারণ সম্পাদক পার্থ পাল দিপক প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সূচনা’র নির্বাহী সম্পাদক এম. এবাদুর রহমান, ব্যবস্থাপনা সম্পাদক মু. আব্দুল আউয়াল, উপ সম্পাদক শফিউর রহমান শফি, বার্তা সম্পাদক সামাদ আহমদ চৌধুরী, সহ সম্পাদক শামীম আহমদ, মো. রুহুল আমিন, মোহাম্মদ রাফি, আমিনুল হক চৌধুরী, আহমদ শাফি, মো. তাম্বীর হোসেন সুলেমান , জুলফা বেগম ছিদ্দিকা।

ব্যবস্থাপনা সম্পাদক মু. আব্দুল আউয়ালের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপ সম্পাদক শফিউর রহমান। পরে ভিডিও কনফারেন্সে যোগ দেন সূচনা’র প্রধান সম্পাদক আলতাফ হোসেন চৌধুরী। এসময় তিনি আমন্ত্রিত অতিথিবৃন্দ ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সভাপতির বক্তব্য মো. তারিকুল ইসলাম বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। সেই চাহিদা পূরণে সাময়িকী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমি মনে করি সকলের সহযোগিতায় শিশু কিশোর সূচনাও এমন ভূমিকা পালন করতে সক্ষম হবে।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর দ্বারকেশ চন্দ্র নাথ বলেন, দেশ ও জাতির পুরো চিত্র ফুটে উঠতে সংবাদপত্র কিংবা সাহিত্যের বিকল্প নেই। একটি সাময়িকী এ দুটো বিষয়কেই ঐতিহ্যের পরম্পরায় বহন করে চলে আসছে। আর সেই বহনে শিশু কিশোর সূচনার হবে সংযোগ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি