বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
নবীগঞ্জের তিমিরপুরে একটি পুকুর নিয়ে দুর্ভোগ !

নবীগঞ্জের তিমিরপুরে একটি পুকুর নিয়ে দুর্ভোগ !

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামে একটি পুকুর নিয়ে বিপাকে পেড়েছেন গ্রামবাসী।

পুকুরের পাড়গুলোই গ্রামের শতাধিক পরিবারের চলাচলের একমাত্র রাস্তা। পুকুরটি ডিসি খতিয়ানের। তাই সরকারীভাবে লিজ দেয়া হয় পুকুরটি। যারাই লীজ নেয় তারা বাণিজ্যিক চিন্তায় ব্যস্ত থাকে। দিন দিন পুকুরের পাড় ভেঙে যাচ্ছে। ছোট হচ্ছে গ্রামবাসীর চলাচলের রাস্তা। এদিকে নজর নেই কারো। দ্রুত রাস্তা মেরামতের কোন প্রদক্ষেপ না দিলে পুরো পাড় ভেঙে পরার সম্ভাবনা রয়েছে জানান- নবীগঞ্জ আব্দুল হক তালুকদার ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ দিলু মিয়া তালুকদার, সার্জেন্ট মিরাজ আলী তালুকদার, নবীগঞ্জ পেইন্টার সমিতির সাবেক সভাপতি আবুল কালাম তালুকদার।

তারা গ্রামবাসীর পক্ষে বলেন- এই পুকুরের পাড় দিয়ে প্রবাহিত গ্রামবাসীর নবীগঞ্জে যাওয়ার রাস্তা। উক্ত পুকুরটি জেলা প্রসাসন কতৃক লিজ দেওয়া হয়। উক্ত পুকুরে মাছ চাষের ফলে প্রতি বছর পুকুরের পাড় হিসাবে ব্যবহৃত রাস্তাটি ভেঙে বেহাল দশা বিরাজ করছে। আশাকরি কোন জনপ্রতিনিধি, বা কোন সংস্থা এই পুকুরে গাইড ওয়াল নির্মান করে রাস্তাটি মেরামত করবেন। তারা সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষন করে দাবী জানান- পুকুরটির লীজ বন্ধ করে দিয়ে গ্রামবাসী কল্যানে মহত কাজের অংশীদার হবেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি