শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
নবীগঞ্জে সরকারি রাস্তায় দেয়াল নির্মাণ, এলাকায় উত্তেজনা

নবীগঞ্জে সরকারি রাস্তায় দেয়াল নির্মাণ, এলাকায় উত্তেজনা

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামে সরকারী রাস্তায় প্রভাবশালী কর্তৃক দেয়াল নির্মাণের ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় গণস্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবরে দায়ের করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের সুলতানপুর ব্রীজ হইতে তিন তালাব পর্যন্ত সরকারী রাস্তায় এনাতাবাদ গ্রামের মধ্যে একই গ্রামের প্রভাবশালী মির্জা আব্দুল বাতেন (মারুফ মিয়া) তার চারা বাড়ী (খালি বাড়ির) সামনে থাকায় উক্ত রাস্তার প্রায় ৩ হাত জায়গা দখল করে দেয়াল নির্মাণ শুরু করেছেন। এ ঘটনা গ্রামবাসী তাকে বাঁধা নিলে সে কোন কর্ণপাত করেনি। সে জোরপূবর্ক নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে। এ ছাড়া উক্ত রাস্তার বায়া সড়ক পাশের মসজিদে ও স্কুলের রাস্তায়ও বাশেঁর বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে। ফলে মসজিদে যাওয়া মুসল্লি ও স্কুলের শিক্ষার্থীরা পড়েছেন চরম বিপাকে। দখলদার প্রভাবশালী হওয়ার কারণে বীরদর্পে অবৈধভাবে সরকারী রাস্তায় দেয়াল নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে। কারো কথায় কোন কর্নপাত করছেনা।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার বিকেলে ওই গ্রামের সাবেক মেম্বার মীর্জা শাসছুল আলমসহ গণস্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবরে দায়ের করা হয়েছে। এ ব্যপারে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন এলাকাবাসী। দ্রুত ব্যবস্থা না নিলে ওই গ্রামের দাঙ্গা-হাঙ্গামার আশংকা রয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি