মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মোটর বাইক ওনার্স এসোসিয়েশন সিলেট এর পূর্নাঙ্গ কমিটি প্রকাশ গোয়াইনঘাটে হিন্দু যুব পরিষদের কমিটি গঠন করা হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা সিলেট থেকে এক তরুণী নিখোঁজ, সন্ধান চায় পরিবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে ২৮ জন নির্বাচিত কাল ইউনিয়ন পরিষদের প্রথম ধাপের নির্বাচন সিলেটের ওসমানী নগরে একই ঘর থেকে স্কুল শিক্ষিকা ও গৃহকর্মীর লাশ উদ্ধার জকিগঞ্জে বাস চাপায় এক স্কুল ছাত্র নিহত বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা সম্পন্ন দুবাগ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলা উদ্দিন খানের মৃত; জানাজায় মানুষের ঢল
গোলাপগঞ্জ থেকে অপহরণ ও চাঁদাবাজী মামলায় গ্রেফতার ২

গোলাপগঞ্জ থেকে অপহরণ ও চাঁদাবাজী মামলায় গ্রেফতার ২

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে অপহরণ ও চাঁদাদাবি মামলায় ২জন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিট একশ্যান ব্যাটেলিয়ন-৯ (র‍্যাব -০৯)। শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হেতিমগঞ্জ বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- পৌর এলাকার রণকেলী উত্তর গ্রামের তবারক আলীর ছেলে নাঈম আহমদ (২০) ও ঘোগারকুল পশ্চিমপাড়া গ্রামের আব্দুল জলিলের পুত্র ওয়াহিদ আহমদ (২২)।

তাদের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় অপহরণ ও চাঁদাদাবি (মামলা নং- ১৯/১৪-০৮-২০২০ইংরেজি) মামলা রয়েছে। শুক্রবার র‍্যাবের পক্ষ থেকে এ তথ্যগুলো নিশ্চিত করা হয়।

র‍্যাব জানায়,শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিট একশ্যান ব্যাটেলিয়ন- ৯ এর স্পেশাল কোম্পানির (ইসলামপুর ক্যাম্প) কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলমের নেতৃত্বে একটি অভিযানিক দল উপজেলার হেতিমগঞ্জ বাজার থেকে ওয়ারেন্টভুক্ত আসামী নাঈম আহমদ ও ওয়াহিদ আহমদকে গ্রেপ্তার করা হয়।

সিলেট র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানান, গ্রেপ্তারকৃত আসামীদের গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি