সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
নবীগঞ্জে কবি তাহেরা খাতুনকে বরণ

নবীগঞ্জে কবি তাহেরা খাতুনকে বরণ

ফরিদ আহমদ শিকদার, নবীগন্জ থেকেঃ  বিশিষ্ট কবি তাহেরা খাতুনের নবীগঞ্জ আগমন উপলক্ষে জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে ফুল বরণ করা হয়।

কবি সংগঠনের পক্ষ থেকে স্বাগত জানান জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি কবি ও শিশুসাহিত্যিক পৃথ্বীশ চক্রবর্ত্তী এবংজাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিভ এসোসিয়েশন (ফারিয়া)’র সভাপতি কবি ও সাংবাদিক মো. গোলাম রহমান লিমন।

উল্লেখ্য যে বিশিষ্ট কবি, কলামিস্ট তাহেরা খাতুন নবীগঞ্জ উপজেলার সুযোগ্য- উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিন মহোদয়ের রত্নগর্ভা জননী। বিশিষ্ট কবি তাহেরা খাতুন নবীগঞ্জে বেড়াতে এলে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা এবং সৌজন্য সাক্ষাত করেন কবি পরিষদ থেকে জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি কবি ও শিশুসাহিত্যিক পৃথ্বীশ চক্রবর্ত্তী এবং জাতীয় কবিতা পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিভ এসোসিয়েশন (ফারিয়া)’র সভাপতি কবি ও সাংবাদিক মো. গোলাম রহমান লিমন।

ঢাকা বাংলা একাডেমির বইমেলায় বিভিন্ন স্টলে নতুন বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি অতিথি হিসেবে প্রতিবছরই উপস্থিত থাকেন এবং প্রতিবছরই তাঁর বিভিন্ন ধরনের লেখা বই মেলাতে প্রকাশিত হয়। সম্প্রতি তিনি নবীগঞ্জে তাঁর সুযোগ্য ছেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের বাসায় ছেলে ও ছেলের পরিবারে সাথে সময় কাটাতে আসেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি