মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
স্ত্রীর সামনে সেতু থেকে নদীতে লাফ দিয়ে স্বামীর আত্মহত্যা

স্ত্রীর সামনে সেতু থেকে নদীতে লাফ দিয়ে স্বামীর আত্মহত্যা

দর্পণ ডেস্কঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শ্বশুরবাড়ি যাওয়ার পথে শেখ হাসিনা ধরলা সেতুর উপর থেকে স্ত্রীর সামনেই নদীতে লাফ দিয়ে আত্মহত্যা করেছে স্বামী জোবায়ের আলম জয় (২৩)।রোববার (০২ আগস্ট) বিকেল ৩ টার দিকে ধরলা নদী থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

এর আগে দুপুরে ফুলবাড়ী উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুতে এ ঘটনা ঘটে। নিহত যুবক জোবায়ের আলম উপজেলার চন্দ্রখানা কলেজপাড়ার স্কুল শিক্ষক আমীর হোসেনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, রোববার দুপুরে স্ত্রীসহ অটোবাইক যোগে শ্বশুড়বাড়ি লালমনিরহাট যাচ্ছিলেন জয়। অটোবাইকটি ধরলা সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছোলে আকস্মিকভাবে অটোবাইক থেকে নেমে দৌড়ে সেতুর রেলিংয়ে উঠে নদীতে লাফিয়ে পড়েন।ধরলা নদীর তীব্র স্রোতের টানে গভীর পানিতে ডুবে মারা যান তিনি। চোখের সামনে স্বামীকে নদীতে লাফিয়ে পড়তে দেখে আহাজারি করতে করতে স্ত্রী শিউলি বেগম মুর্ছা গেলে পরিবারের লোকজন এসে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে বিকেল ৩টার দিকে মরদেহ উদ্ধার করে।ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, যদিও নদীর গভীরতা-স্রোত বেশি তারপরও পুলিশ এবং ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় খুব অল্প সময়ে মরদেহ উদ্ধার সম্ভব হয়েছে। থানায় একটি ইউডি মামলা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি