শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শায়েস্তাগঞ্জ ইউএনও করোনা আক্রান্ত

শায়েস্তাগঞ্জ ইউএনও করোনা আক্রান্ত

এম এ রহিম, নবীগঞ্জ থেকেঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (৮ জুলাই) রাতে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জল এ তথ্য নিশ্চিত করেছেন।
সম্প্রতি ইউএনও সুমী আক্তার করোনা ভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। বুধবার (৮ জুলাই) ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার থেকে আসা রিপোর্টে তার করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হন।

এছাড়াও জেলায় নতুন করে আরও ২৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইউএনও সুমী আক্তার করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পর থেকে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন বলে জানা গেছে।
হবিগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের হিসাবে গত ১১ এপ্রিল থেকে এ পর্যন্ত হবিগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছেন ৮৬২ জন। আক্রান্তদের মধ্যে হবিগঞ্জ সদরে (শায়েস্তাগঞ্জ সহ) ৩৩৭, চুনারুঘাটে ১৫৬, মাধবপুরে ১২৬, নবীগঞ্জে ৮৭, বাহুবলে ৬০, লাখাইয়ে ৩৫, বানিয়াচংয়ে ৩৬ ও আজমিরীগঞ্জ উপজেলায় ২৫ জন রয়েছেন। এদের মধ্যে মারা গেছেন ৬ জন এবং সুস্থ হয়েছেন ৩৩৫ জন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।