মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে ধানক্ষেতে বেড়া দেওয়াকে কেন্দ্র করে কিশোর খুন

নবীগঞ্জে ধানক্ষেতে বেড়া দেওয়াকে কেন্দ্র করে কিশোর খুন

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ঝিটকা গ্রামে ধানক্ষেতের বীজতলায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে হামলায় জুবায়েল আহমদ (১৫) নামের এক কিশোর খুন হয়েছে।

জানাযায়, উপজেলার দেবপাড়া ইউনিয়নের ঝিটকা গ্রামের মসুদ মিয়া তার বীজতলায় বেড়া দিলে একই গ্রামের মশাহিদ মিয়া গংরা চলাচলে বিঘ্ন ঘটবে বলে বাধা প্রদান করে। এনিয়ে গ্রামের পঞ্চায়েত পক্ষ কে বিষয়টি অবগত করলেও তাতে কোন কর্ণপাত করা হয়নি।

এরই জের ধরে গত শুক্রবার স্থানীয় গোপলার বাজার স্ট্যান্ডে মশাহিদ মিয়া ও মসুদ মিয়ার লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হামলা পাল্টা হামলা হয়। এসময় মশাহিদ মিয়ার পক্ষের লোক কিশোর জুবায়েল গুরুতর আহত হয়। পরে মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০ টায় সে মারা যায় । এ সংবাদ লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে এবং মৃতের অসহায় পরিবার এই হত্যার সঠিক বিচারের দ্বাবী করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি