শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রারের ড.মোঃ আবু হানিফার পিতার মৃত্যু,বুধবার নামাজে জানাজা

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রারের ড.মোঃ আবু হানিফার পিতার মৃত্যু,বুধবার নামাজে জানাজা

দর্পণ ডেক্স : ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার ড. মোঃ আবু হানিফার পিতা মাওলানা ছফির উদ্দিন আজ মঙ্গলবার দুপুর ২.০০ টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

মাওলানা ছফির উদ্দিন কিরাটন ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তিনি ১৯৯৭ সালে বিভাগীয় অধ্যক্ষ ক্যাটাগরিতে প্রধানমন্ত্রী গোল্ড মেডেল পান। তিনি স্ত্রী ও ৯ সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা আগামীকাল বুধবার সকাল ৯.০০ ঘটিকায় তার নিজ বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার রতনপুর গ্রামে অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
মরহুমের মৃত্যুতে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ, ট্রেজারার, জনাব এস.এম. এহসান কবীর, রেজিস্ট্রার, জনাব এ. এস. মাহমুদ, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মোঃ রেজাউল করিম, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর সিরাজ উদ্দিন আহমাদ, পরিচালক অর্থ ও হিসাব, প্রফেসর ড. মোঃ গোলাম আজম আযাদ, সহকারী অধ্যাপক ড. জাভেদ আহমাদ, সহকারী রেজিস্ট্রার জনাব মোঃ জাকির হোসেন ও জনাব ফাহাদ আহমদ মোমতাজী, সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) জনাব মোঃ জিয়াউর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি