সোমবার, ১০ মে ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন গ্রামপুলিশ রউফ হত্যা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাধবপুরে ২২৪৮ পিস ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক সুজন জকিগঞ্জ থেকে আরো একজন হেফাজত নেতা গ্রেফতার অনন্য নেত্রী শেখ হাসিনা -সিলভিয়া পারভিন লেনি ৪৬০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯ যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাবেক ছাত্রনেতা মস্তাক আহমেদ
নবীগঞ্জে দুই এনজিও কর্মী সহ আক্রান্ত আরো সাত জন

নবীগঞ্জে দুই এনজিও কর্মী সহ আক্রান্ত আরো সাত জন

সৈয়দ নাজমূল আলম : দেশের সাথে তাল মিলিয়ে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা জুড়েও বেড়েই চলেছে করোনার প্রকোপ, তবু তেমে নেই মানুষের অবাধে চলাফেরা। অসচেতনতা ও অবাধ চলাচল চলছে সর্বত্র। এভাবে চলতে থাকলে সংক্রমণ দ্রুত বৃদ্ধি পাওয়ার সঙ্কা।বিব্রত সচেতন সমাজ।রবিবার ৫ জুলাই করোনার রিপোর্টে একদিনে ৭ জনের পজিটিভ রিপোর্ট আসে।আক্রান্তদের মধ্যে রয়েছে দুই জন এনজিও কর্মী, একজন টেলিকম ব্যাবসায়ী, দুইজন গৃহবধুও।
এ নিয়ে নবীগঞ্জ উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে মোট ৮৩ জনে।এর মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪০ জন।বিষয়টি নিশ্চিত করেন উপজেলা সাস্থ কমপ্লেক্সের সাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি