মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস এর দায়িত্ব পেলেন জ্যোতির্ময় সরকার

এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস এর দায়িত্ব পেলেন জ্যোতির্ময় সরকার

দর্পণ ডেক্স: জ্যোতির্ময় সরকার (তপু) পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস, এসএমপি, সিলেট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন।

০২ জুলাই ২০২০ খ্রিঃ তারিখে জ্যোতির্ময় সরকার পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস এসএমপি, সিলেট এর দায়িত্ব গ্রহণ করেন।

বিসিএস ৩০তম ব্যাচের কর্মকর্তা জ্যোতির্ময় সরকার পিপিএম এর বাড়ি সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানায়। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং ২০১২সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

জ্যোতির্ময় সরকার পিপিএম পূর্বে সিলেট মহানগর পুলিশ এর সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি মডেল থানা), সার্কেল এএসপি (জকিগঞ্জ- বিয়ানীবাজার),সহকারী পুলিশ কমিশনার (মোগলাবাজার), সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ সুরমা), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-দক্ষিন) হিসেবে দায়িত্ব পালন করেছেন। সিলেট নগরীতে বিভিন্ন ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন, চুরি, ছিনতাই রোধকল্পে অগ্রণী ভূমিকা পালন এবং রাজনৈতিক সহিংসতা দমনে সাহসিকতার জন্য তিনি ২০১৮ সালে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদক লাভ করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি