শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
নবীগঞ্জে করোনার সার্বিক পরিস্থিতি জানতে সরেজমিন জেলা প্রশাসকের পরিদর্শন

নবীগঞ্জে করোনার সার্বিক পরিস্থিতি জানতে সরেজমিন জেলা প্রশাসকের পরিদর্শন

মো: তাজুল ইসলাম, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করোনাভাইরাসের সার্বিক পরিস্থিতি সরেজমিনে ঝটিকা পরিদর্শন করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মো. কামরুল হাসান ৷

বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে জেলা প্রশাসক মো. কামরুল হাসান নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করেন। এ সময় করোনা আক্রান্ত ১টি পরিবারকে ৫ হাজার টাকার চেক প্রদান করেন এবং অস্বচ্ছল ব্যক্তিদের খাদ্য সহায়তা প্রদান করা হয় । এসময় সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে করোনার সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ,কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মুছা, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি