মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
বিয়ানীবাজারে করোনা আক্রান্ত শতাধিক

বিয়ানীবাজারে করোনা আক্রান্ত শতাধিক

অলিউর রহমান( দর্পণ ডেক্স থেকে) : বিয়ানীবাজারে নতুন আরও ৪ জনের করোনা সনাক্ত হয়েছে। এই নিয়ে উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১০৪ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩১ জন এবং মারা গেছেন ১০ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে সিলেটের দুটি ল্যাবের করোনা পরীক্ষার প্রকাশিত প্রতিবেদনে বিয়ানীবাজারের ১১টি পজেটিভ রিপোর্ট আসে। এর মধ্যে নতুন আক্রান্ত ৪ জন, পুরাতন ৫ জন ও বড়লেখার ২ জন রয়েছেন।

বিয়ানীবাজারের নতুন আক্রান্তরা হলেন, মাথিউরার রেদোয়ান আহমেদ খান (২৬), কসবা বাঘেরটিলার কামাল হোসেন (৪৭) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কোয়ার্টারের লিটন বিশ্বাস (২০), চারখাইয়ে এনজিও কর্মী রেজাউল করিম।

এছাড়া পুরাতন ৫ রোগী দ্বিতীয় নমুনায় আবারও পজিটিভ শনাক্ত হয়েছেন। তারা হচ্ছেন খাসার আলেয়া বেগম (৬০) ও জবরুল আলম (৪৫), ইউএনও অফিসের আফজল হোসেন (২১) ও রিনা বেগম (৩৬), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী সঞ্জয় বিশ্বাস (৩৬)।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি