সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সাংবাদিক সুমনের মুক্তির বানিয়াচং প্রেসক্লাবের জরুরী সভা

সাংবাদিক সুমনের মুক্তির বানিয়াচং প্রেসক্লাবের জরুরী সভা

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃ ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারান্তরীণ বানিয়াচং প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও আমার হবিগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমনের মুক্তির দাবি করেছে বানিয়াচং প্রেসক্লাব।

সোমবার ( ২৯ জুন) সন্ধা ৭টায় বড় বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাব সভাপতি মোশাহেদ আলী শাহেদ (কালের কন্ঠ) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (বাংলাদেশ খবর) খলিলুলর রহমান খলিলের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন দি ট্রাইব্যুনালের স্টাফ রিপোর্টার ও ২০২১-২২ সেশনের সভাপতি ইমদাদুল হোসেন খান, মখলিছ মিয়া (দৈনিক মানব জমিন, চ্যানেল এস ও সিএনএন বাংলা টিভি), শিব্বির আহমদ আরজু, ( দৈনিক আমাদের অর্থনীতি, দৈনিক খোয়াই ও তরঙ্গ টোয়েন্টিফোর ডট কম), দেওয়ান শুয়েব রাজা ( ফ্রিল্যান্স সাংবাদিক), আব্দাল মিয়া (দৈনিক ডেসটিনি), মো. সাহিদুর রহমান ( দৈনিক খোয়াই ও তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম) জসিম উদ্দিন (সিলেট ট্রিবিউন), মো. আশিকুল ইসলাম (দৈনিক সময়ের আলো), শফিকুল ইসলাম শফিক (দৈনিক পরিবর্তন ও বিবিয়ানা), তৌহিদুর রহমান পলাশ (প্রেসক্লাব কোষাধ্যক্ষ), আজহার উদ্দিন শিমুল (একাত্তরের কথা) আনোয়ার হোসেন (দৈনিক হবিগঞ্জ সময়), পিয়ানুর আহমেদ হাসান, মাসুক মিয়া, মাজহারুল ইসলাম অপু (দৈনিক প্রভাকর) আল আমিন খান (বাংলা টিভি), তানজিল হাসান সাগর ( আমার হবিগঞ্জ), তাপস হোম ( বিডি ওয়ার্ল্ড নিউজ), আক্তার হোসেন আলহাদী (এনটিভি), তাওহিদ হাসান ( দৈনিক ২৪ ডট কম)সহ মূল ধারার প্রায় ৩৫ জন সাংবাদিক।

নেতৃবৃন্দ বলেন, আমাদের সহকর্মী সাংবাদিক রায়হান উদ্দিন সুমনের মুক্তি চাই এবং হবিগঞ্জে সংবাদ সংক্রান্ত বিষয়ের জের ধরে ডিজিটাল নিরাপত্তা আইনে মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি মাসুদ আলী ফরহাদ ও বাংলানিউজের জেলা প্রতিনিধি বদরুল আলমসহ সকল সাংবাদিকের উপর থেকে মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি