শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মানবিক মানুষ কবি-সাংবাদিক মিজান মোহাম্মদ’র জন্মদিন আজ ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা: তিন সাংবাদিকের আত্মসমর্পণ, অতঃপর কারাগারে

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা: তিন সাংবাদিকের আত্মসমর্পণ, অতঃপর কারাগারে

তাজুল ইসলাম নবীগঞ্জ থেকেঃ  হবিগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনের ওয়ারেন্ট ভুক্ত ৩ সাাংবাদিক আত্মসমর্পণ করতে থানায় যাওয়ার পর তাদের গ্রেফতারী পরোয়ানা দেখিয়ে আদালতে নেওয়ার পরে জেলে প্রেরণ করা হয়। জ্যেষ্ঠ বিচারিক হাকিম তৌহিদুল ইসলাম রোববার এই আদেশ দেন বলে জানান হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মাসুক আলী।

এরা হলেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার নির্বাহী সম্পাদক নুরুজ্জামান মানিক, বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন ও প্রধান প্রতিবেদক তারেক হাবিব।

এর আগে এই মামলায় পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক সুশান্ত দাশগুপ্তকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে তিনি উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত রয়েছেন।

সাংবাদিকদের আইনজীবী শিবলী খায়ের জানান, মামলার এই তিন আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। রোববার তারা সদর মডেল থানায় হাজির হলে পুলিশ তাদের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তৌহিদুল ইসলাম আদালতে নিয়ে যায়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়।

মামলায় অভিযোগ করা হয়, হবিগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য সাংসদ আবু জাহিরের বিরুদ্ধে ভুয়া সংবাদ প্রকাশ করে পত্রিকা এবং ফেইসবুকে অপ্রচার চালান দৈনিক আমার হবিগঞ্জের সম্পাদক ও প্রকাশক সুশান্ত দাশগুপ্ত।

বিষয়টি নজরে এলে এমপি আবু জাহিরের পক্ষে হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান জাহির গত ২০ মে বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় সম্পাদক সুশান্ত দাশসহ চার সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি