বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা: তিন সাংবাদিকের আত্মসমর্পণ, অতঃপর কারাগারে

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা: তিন সাংবাদিকের আত্মসমর্পণ, অতঃপর কারাগারে

তাজুল ইসলাম নবীগঞ্জ থেকেঃ  হবিগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনের ওয়ারেন্ট ভুক্ত ৩ সাাংবাদিক আত্মসমর্পণ করতে থানায় যাওয়ার পর তাদের গ্রেফতারী পরোয়ানা দেখিয়ে আদালতে নেওয়ার পরে জেলে প্রেরণ করা হয়। জ্যেষ্ঠ বিচারিক হাকিম তৌহিদুল ইসলাম রোববার এই আদেশ দেন বলে জানান হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মাসুক আলী।

এরা হলেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার নির্বাহী সম্পাদক নুরুজ্জামান মানিক, বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন ও প্রধান প্রতিবেদক তারেক হাবিব।

এর আগে এই মামলায় পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক সুশান্ত দাশগুপ্তকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে তিনি উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত রয়েছেন।

সাংবাদিকদের আইনজীবী শিবলী খায়ের জানান, মামলার এই তিন আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। রোববার তারা সদর মডেল থানায় হাজির হলে পুলিশ তাদের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তৌহিদুল ইসলাম আদালতে নিয়ে যায়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়।

মামলায় অভিযোগ করা হয়, হবিগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য সাংসদ আবু জাহিরের বিরুদ্ধে ভুয়া সংবাদ প্রকাশ করে পত্রিকা এবং ফেইসবুকে অপ্রচার চালান দৈনিক আমার হবিগঞ্জের সম্পাদক ও প্রকাশক সুশান্ত দাশগুপ্ত।

বিষয়টি নজরে এলে এমপি আবু জাহিরের পক্ষে হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান জাহির গত ২০ মে বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় সম্পাদক সুশান্ত দাশসহ চার সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি