সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজার সরকারি কলেজের গ্যালারি অব একসেলেন্স নিয়ে সামাজিক মাধ্যমে ঝড় উঠেছে

বিয়ানীবাজার সরকারি কলেজের গ্যালারি অব একসেলেন্স নিয়ে সামাজিক মাধ্যমে ঝড় উঠেছে

দর্পণ ডেক্স : সম্পতি বিয়ানীবাজার সরকারি কলেজে গ্যালারি অব একসেলেন্স এর উদ্বোধন সম্প্রতি করা হয়েছে। এই গ্যালারি অব একসেলেন্স উদ্বোধন করেছেন বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দ্বারকেশ চন্দ্র নাথ।

এই নিয়ে গত কদিন ধরে সামাজিক মাধ্যম তথা ফেসবুকে ঝড় উঠেছে। বিয়ানীবাজার সরকারি কলেজের প্রাক্তন ছাত্র ও বর্তমান ছাত্র এবং বিয়ানীবাজারে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংঘটনের নেতৃবৃন্দ ফেসবুকে এ বিষয়ে ঝড় তুলছেন। অনেকে দাবি বিয়ানী বাজার সরকারী কলেজের প্রতিষ্টালগ্ন থেকে, এই কলেজের উন্নয়নের জন্য অনেক (গভর্নিং বডির সদস্য) বর্ষিয়ান মানুষের ছবি ” গ্যালারি অব একসেলেন্স”এর মধ্যে নেই কেন? যাদের জন্ম ১৯৬৮ সালের পরে তাদের ছবি দেওয়া হয়েছে। অনেকে এ বিষয়ে অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর দ্বারকেশ চন্দ্র নাথের কাছে নানা প্রশ্ন ও অভিব্যক্তি প্রকাশ করছে।

এমনকি বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান সাবের ছাত্রনেতা আবুল কাশেম পল্লব গতকাল এক ভিডিও বার্তায় তার মনের অভিব্যক্তি প্রকাশ করেছেন। তিনি এই কাজকে হীন মানসিকতা উল্লেখ্য করে তা অপসারনের দাবি করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি