শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মানবিক মানুষ কবি-সাংবাদিক মিজান মোহাম্মদ’র জন্মদিন আজ ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
বার্সেলোনায় বাংলাদেশ সমিতির বাংলাদেশ দূতাবাসের কনস্যুলেট সেবা প্রদান

বার্সেলোনায় বাংলাদেশ সমিতির বাংলাদেশ দূতাবাসের কনস্যুলেট সেবা প্রদান

এস আর সাদিক (বার্সেলোনা থেকে): করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে দীর্ঘ তিন মাস লকডাউন শেষে বার্সেলোনায় বসবাসরত বাংলাদেশীদের সুবিধার্থে বাংলাদেশ সমিতির কার্যালয়ে বাংলাদেশ দূতাবাস তাদের কনস্যুলেট সেবা প্রদান করে।

২৬ জুন থেকে এ কার্যক্রম শুরু হয়। উল্লেখ্য গত তিন মাস করোনা ভাইরাসের ফলে দূতাবাসের স্বাভাবিক ভাবে কার্যক্রম বন্ধ থাকার ফলে প্রবাসী বাংলাদেশীদের গুরুত্বপূর্ণ ডকুমেন্ট, পাসপোর্ট সহ অনেক গুরুত্বপূর্ণ কাজ আটকে পড়ে।যার ফলে এবারের কনস্যুলেট সেবা গ্রহণকারী প্রবাসীর সংখ্যা ছিলো হাজারের উপরে।

সেবা গ্রহনকারী বাংলাদেশীরা প্রখর রুদ্রর তাপ সহ্য করে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণভাবে, মনোরম পরিবেশে কনস্যুলার সেবা গ্রহণ করতেছেন ।

বাংলাদেশ সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত থেকে সকল বাংলাদেশী যাতে সেবা গ্রহণ করতে পারে তারা তাদের নিজ নিজ অবস্থান থেকে মাদ্রিদ থেকে আগত কনস্যুলেটের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।যার ফলে শান্তিপূর্ণভাবে মনোরম পরিবেশে কনস্যুলার তাদের সেবা প্রদান করতে সক্ষম হচ্ছে।

আগামীতে বাংলাদেশ সমিতির কার্যালয়ে আরো সুন্দর ভাবে এই কনস্যুলেট সেবা প্রদানের জন্য বাংলাদেশ সমিতির নেতৃবৃন্দের সহযোগিতা মূলক মনোভাব অব্যাহত থাকবে বলে আশাবাদী।

বার্সেলোনায় বসবাসরত প্রবাসীদের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানানো হয় বাংলাদেশ সমিতিকে; নিজস্ব কার্যালয়ে প্রবাসী বাংলাদেশীদের সেবা গ্রহনের সুযোগ করে দেওয়ার জন্য।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি