বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
সদরঘাট গ্রামের একরাস্তায় ১৮ বছরেও লাগেনি পুনঃসংস্কারের ছোঁয়া

সদরঘাট গ্রামের একরাস্তায় ১৮ বছরেও লাগেনি পুনঃসংস্কারের ছোঁয়া

রাস্তার পাকা উঠে নিচের কংক্রিট ও উঠে যাচ্ছে। যার ফলে রাস্তায় বড় বড় গর্তের সৃষ্টি হয়ে যানবাহন চলাচলের বিঘ্ন ঘটায়। আর অল্প বৃষ্টি হলেই যানবাহন দূরের কথা মানুষ যাতায়াতের ও সমস্যা হয়ে পরে রাস্তার দু’পাশে পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকার কারণে। আর একটু বেশি বৃষ্টি হলে বাচ্চারা সাঁতরিয়ে আর বড়রা কাপড় ভিজিয়ে প্রায় একশত গজ পরিমাণ জায়গা পারাপার হতে হয়। মাঝে মাঝে স্থানীয় তরুণরা নৌকা নিয়ে রাস্তায় নেমে উপহাস করতে দেখা যায়।

এ রাস্তায় বর্ষার সময় চরম ভুক্তভোগী হতে হয় এলাকাবাসীর। প্রতি বছর যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অনেকেই এর প্রতিকার চেয়ে লেখালেখি করেন কিন্তু কোনো প্রতিকার আসেনা। ‘এখানে এসে স্থানীয় প্রতিনিধিরা যেন চোখ বন্ধ করে চলে যান, তাই নজরে আসেনা’ এমনটাই বলছেন ভুক্তভোগীরা। তাই একটু চোখ খুলে স্থানীয় প্রতিনিধিরা এই রাস্তার নমুনা সরকারের কাছে তুলে ধরে পূর্ণসংস্করণ করার জন্য দাবী এলাকাবাসীর।

এ বিষয়ে জানতে চাইলে বিশিষ্ট সমাজসেবী এম এ রহিম বলেন, রাস্তাটি বর্তমান সংসদ সদস্যর নিজ ইউনিয়নের রাস্তা। তাই পিতার করে দেওয়া রাস্তাটি পুনঃনির্মাণে তাঁর ভূমিকাই হাজারো জনতার কষ্ট লাঘব করতে পারে।

এ বিষয়ে কথা বলার জন্য স্থানীয় চেয়ারম্যান  আলহাজ্ব মুহিত চৌধুরীর ফোনে কল করা হলে অপর প্রান্ত থেকে তা রিসিভ করা হয়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি