সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
নবীগঞ্জে ফুটবল খেলতে গিয়ে যুবকের মৃত্যু

নবীগঞ্জে ফুটবল খেলতে গিয়ে যুবকের মৃত্যু

মোঃ তাজুল ইসলাম নবীগঞ্জ থেকেঃ হবিগঞ্জের নবীগঞ্জে ফুটবল খেলতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়। এ নিয়ে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, আজ ২৮ জুন রবিবার বিকাল সাড়ে ৫টায় নবীগঞ্জ উপজেলার ইনাগঞ্জ ইউনিয়নের নিজ আগনা গ্রামের আজিজ মিয়ার ছেলে সাদ্দাম মিয়া (৩২) বাড়ীর পাশ্ববর্তি কাজীর বাজার মাঠে বন্ধুদের সাথে ফুটবল খেলতে যায়। খেলা চলাকালীন সময় হঠাৎ বুকের মাঝে ব্যথা অনুভব করেন।

খবর পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে সিএনজি যোগে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার জন্য রওনা হলে পথিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়ে। পরবর্তীতে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। তার মৃত্যুর খবরে শুনে আত্বীয় স্বজন, এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি