সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মানবতার ফেরিওয়ালা এক সিএনজি চালক

মানবতার ফেরিওয়ালা এক সিএনজি চালক

পলাশ আফজাল : সিএনজি চালকদের প্রতি আমাদের অধিকাংশ মানুষের চিন্তাধারা নেগেটিভ। কিন্তু সবখানে কিছুনা কিছু ভাল মানুষ থাকে,তার প্রমাণ চালক সুজন।

গতকাল ২৩ জুন বিশ্বনাথের সিএনজি চালক সুজনের গাড়ি রিজার্ভ করি।তার গাড়িতে সাইনবোর্ড লাগানো আছে “অসহায় মানুষের জন্য ভাড়া ফ্রি। ”

আমি প্রথমে মনে করলাম হয়ত সে নিজেই গাড়ির মালিক। পরে তার সাথে কথা বলে জানতে পারি, সে মাসুড়া হিসেবে গাড়ি ভাড়ায় চালাচ্ছে।কেন সে অসহায় মানুষের ভাড়া নিচ্ছেনা জানতে চাইলে সে বলে,বছর খানেক আগে একদিন একজন ভিক্ষুক একটি সিএনজিতে উঠতে চাইলে ড্রাইভার লোকটিকে বিতাড়িত করে।অতঃপর আমি লোকটিকে তার গন্তব্য স্থলে পৌছে দিয়ে ঐ দিনই সিদ্ধান্ত নেই কোন অসহায় মানুষের কাছ থেকে ভাড়া নিবোনা।তার পরদিন থেকে গাড়িতে ভাড়া ফ্রি’র সাইনবোর্ড লাগিয়ে দেই।এই সাইনবোর্ড দেখে গাড়ির মালিক প্রথমে ক্ষিপ্ত হয়েছিলেন।পরে তিনি বুঝতে পারলেন তার মাসিক ভাড়া যা তাতো পাচ্ছেন। তাই এখানে ক্ষিপ্ত হওয়ার কোন কারণ নেই।

মানবতার ফেরিওয়ালা এই সিএনজি চালকের বাড়ি সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার রায়খাইল মিয়ারবাজারে। সে স্থানীয় এরশাদ আলীর পুত্র।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি