বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
করোনায় মারা গেছেন বিয়ানীবাজারের রাজিয়া

করোনায় মারা গেছেন বিয়ানীবাজারের রাজিয়া

রুহিন চৌধুরী ফরহাদ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নের এক মহিলা মারা গেছেন।জানা যায় মৃত রেজিয়া খানম গত ১১/০৬/২০২০ ইংরেজি তারিখে করোনার উপসর্গ নিয়ে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হোন। সেখানে নমুনা দিয়ে করোনা পজিটিভ সনাক্ত হয়ে সেখানেই তার চিকিৎসা চলে। কিন্তু রোগীর স্বজনরা রোগীর ঠিকানা দেয় সিলেট উপশহর এলাকার।সিলেটের ঠিকান দেওয়ায় বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোন তথ্য আসেনি বলে জানান বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ ইসহাক আজাদ।

অবশেষে সিলেটে মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রাত ০২ঃ৫০ মিনিটে তিনি ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। আজ সকাল আনুমানিক ১১ঃ০০ টায় লাশ বাড়ীতে আসার পরে রোগীর স্বজনরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রশাসনকে না জানিয়ে নিজেরাই দাফন সম্পন্ন করে ফেলেন।

করোনা আক্রান্ত মৃত্যু ব্যক্তিদের দাফন-সৎকার স্বেচ্ছাসেবী টিমের সদস্য মানবাধীকার কর্মী ও সেচ্ছাসেবী রুহিন চৌধুরী ফরহাদ ও রুমেল আহমদ সন্ধ্যায় রেজিয়া খানমের বাড়িতে যাওয়া আগেই দেখতে পায় রাস্তার পাশে ব্যবহৃত পিপিই, মাক্স,হ্যান্ড গ্লাভস সঠিক ভাবে পুরানো হয় নাই পরে সেচ্ছাসেবী সদস্যারা আবার পুনরায় পুরিয়ে রাজিয়া খানমের স্বজনদের সাথে কথা বলে জানতে পারে লাশ বাড়ীতে আসার পরে স্থানীয় জনপ্রতিনিধি চারখাই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য আবুল হোসেন কে তারা আগে জানিয়েছেন।পরবর্তীতে আবুল হোসেনের সাথে কথা বলে জানা যায় তিনি আগে জানতেন রাজিয়া খানম করোনা আক্রান্ত হয়েছেন কিন্তু আজ সকালে লাশ আর বাড়িতে আসার পরে আমাকে আবারো জানানায় আমি নিজে ও রাজিয়া খানমের পরিবারের সদস্যদের কে নিয়ে জানাযায় সম্পূর্ণ করি পরে দাফনের ব্যবহৃত পিপিই, মাক্স,হ্যান্ড গ্লাভস গুলা তারা কি করেছে আমি জানিনা।

এ বিষয় নিয়ে উপজেলা নির্বাহি অফিসার মহোদয়, স্থানীয় চারখাই ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ আলী সাহেব ও থানা অফিসার ইনচার্জ অবনী শংকর সাহেবের সাথে কথা বলবেন বলেন জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ ইসাছাক আজাদ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি