শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মানবিক মানুষ কবি-সাংবাদিক মিজান মোহাম্মদ’র জন্মদিন আজ ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
সিলেটের উপশহর থেকে কুখ্যাত ডাকাত শাকিল গ্রেপ্তার

সিলেটের উপশহর থেকে কুখ্যাত ডাকাত শাকিল গ্রেপ্তার

দর্পণ ডেস্ক : সিলেট নগরীর উপশহর থেকে আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সক্রীয় সদস্য শাকিবুল মিয়া উরফে শাকিল (৩৫) কে গ্রেপ্তার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

রোববার (২১ জুন) ২টায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাত শাকিল সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার চিরশাইল গ্রামের মৃত আব্দুছ ছাত্তারের পুত্র।

এসএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, শাকিল দক্ষিণ সুরমা থানার একটি ডাকাতি মামলার অন্যতম আসামী। যার নং-২২, তাং-২৮/০১/২০২০খ্রি:। এ মামলায় তাকে গ্রেপ্তার করতে দক্ষিণ সুরমা থানা পুলিশ উপশহরে অভিযান চালায়। এই অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল ডাকাতের সাথে জড়িত থাকার স্বীকার করে। তিনি বলেন, উক্ত ঘটনার সাথে আরো ১০ জন আন্তঃজেলা ডাকাত জড়িত ছিল।
আজ শাকিলকে আদালতে হাজির করলে সে নিজের দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এছাড়াও ঘটনার সাথে জড়িত অপর আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

শাকিলের বিরুদ্ধে আরো মামলা আছে।তা  হলো, ১। হবিগঞ্জ এর বানিয়াচং থানার মামলা নং-১৯, তারিখ-২৯/১২/ ২০১৯খ্রি:, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড, ২। মৌলভীবাজার এর বড়লেখা থানার মামলা নং-০৫, তারিখ-১১/০৬/২০১৪খ্রি:, ধারা-৩৯৫/৩৯৭/৪১২ পেনাল কোড ও ৩। সুনামগঞ্জ এর শাল্লা থানার মামলা নং-০৭, তারিখ-১৪/০৪/২০১১খ্রি:, ধারা-৩৭৯/৩২৩/৪৪৮/ ১৪৩ পেনাল কোড বিচারাধীন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি