সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জের গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাওছার আলম করোনা আক্রান্ত

নবীগঞ্জের গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাওছার আলম করোনা আক্রান্ত

মিজান মোহাম্মদ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পুলিশ সদস্যদের মধ্যে প্রথম করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন গোপলার বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলম। সর্বশেষ নমুনা পরীক্ষার প্রতিবেদনে এই পুলিশ সদস্যের করোনা পজিটিভ এসেছে বলে নবীগঞ্জ স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

জানা যায়, আজ ২২ জুন রবিবার দুপুরে মোবাইল ক্ষুদে বার্তার মাধ্যমে করোনাভাইরাস নমুনা পরীক্ষার প্রতিবেদন তাকে জানানো হয়েছে হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান তার আক্রান্তের খবর নিশ্চিত করে বলেন,নবীগঞ্জে প্রথম পুলিশ সদস্য হিসাবে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ওসি কাউছার আলমকে অধিকতর সুচিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে।

এ ব্যাপারে নবীগঞ্জের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ বলেন, উপজেলায় এই প্রথম কোন পুলিশ কর্মকর্তা আক্রান্ত হলেন। পুলিশ কর্মকর্তা সহ সর্বমোট ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত কর্মকর্তাকে চিকিৎসার জন্য ঢাকা পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে। আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে ২৮ জন সুস্থ হয়ে ওঠেছেন, তাদের মধ্যে ২০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি