শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

নবীগঞ্জে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

মিজান মোহাম্মদঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির অন্যতম সদস্য, সাবেক মন্ত্রী, প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ্, আবুল হাসনাত আব্দুল্লাহ্ এর সহধর্মিণী বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র প্রয়াত জননেতা বদর উদ্দিন আহমেদ কামরানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

আজ ১৯ জুন শুক্রবার বাদ আছর নবীগঞ্জ শহরের মদিনা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের সভাপতি মুহিতুর রহমান রনি ও সাধারণ সম্পাদক আরাফাত চৌধুরী আজাদ।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক খয়রুল বশর চৌধুরী, আওয়ামী লীগ নেতা শহিদুর রহমান, এটিএম রুবেল, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অপু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, পৌর শ্রমিক লীগের সভাপতি হাফিজুর রহমান মিলন, দপ্তর সম্পাদক অনিক মিয়া সহ স্থানীয় নেতৃবৃন্দ ও মুসল্লীগণ।

দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম সাহেব। ইমাম সাহেব মোনাজাতে প্রয়াত নেতাদের রুহের মাগফিরাত কামনা করে বলেন আল্লাহ্ সুবহানাহু তা’লা তাঁদেরকে জান্নাতবাসী করুন এবং বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত সকল মানুষের সুস্থতা চেয়ে দোয়া করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি