মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মানিক পীরের টিলায় চির নিদ্রায় শায়িত হলেন সবার প্রিয় কামরান

মানিক পীরের টিলায় চির নিদ্রায় শায়িত হলেন সবার প্রিয় কামরান

দর্পণ ডেক্স : অবশেষে মানিক পীরের টিলায় চিরনিদ্রায় শায়িত হলেন সিলেটের জননন্দিত সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।

আজ দুপুরে সিলেটে মরদেহ পৌছার দু’ঘন্টার মাথায় সিলেটের মানিক পীর (রহ.) গোরস্থানে পিতা-মাতার পাশে শায়িত হলেন তিনি। করোনার সংক্রমন বিধি কঠোর থাকলেও কামরানের জানাযায় শরিক হয়েছিলেন আরো অধিক সংখ্যক মানুষ। পুলিশের বাধা উপেক্ষা করে নয়াসড়ক-কুমারপাড়া রস্তায় দাড়িয়ে জানাযার নামাজের মাধ্যমে শেষ বিদায় জানান সিলেটের মানুষ তাকে। কামরানের শেষ বিদায়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন তার সহকর্মী ও পরিবার-পরিজন। চোখের জলে প্রিয় নেতাকে চির দিনের জন্য বিদায় জানালো সিলেটের মানুষ।

এর আগে দুপুর ১২ টায় ঢাকা থেকে এম্বুলেন্সযোগে কামরানের মরদেহ নিয়ে আসা হয় নগরীর ৬৫ মাছিমপুরস্থ বাসভবনে। সেখানে তার মরদেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনরা।

স্থানীয় জামে মসজিদে সংক্রমন বিধি মেনে পরিবারের লোকজনের উপস্থিতিতে জানাযা অনুষ্টিত হয়। পরে বেলা দুই টার দিকে লাশ নিয়ে যাওয়া হয় মানিকপীর (রঃ) কবরস্থানে। সেখানে আরেক দফা জানাযা শেষে তাকে চির দিনের জন্য বিদায় জানালো সিলেটের মানুষ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি