মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
প্রতারণায় পড়ে নারী শ্রমিকের আত্মহনন

প্রতারণায় পড়ে নারী শ্রমিকের আত্মহনন

দর্পণ ডেস্ক : হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউপির নারইনপুর গ্রামে ঝুলন্ত নারী শ্রমিক কুলসুমা আকাতারের (১৬) লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, নারাইনপুর গ্রামের আনছুর আলীর মেয়ে কুলসুমা আক্তার উপজেলার নোয়াপাড়া সায়হাম স্পিনিং মিলস লিমিটেড এ কাজ করতেন এবং তাহার সহকর্মি মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউপির পিয়াইম গ্রামের হ্নদয় নামক ছেলের সাথে প্রেমের সম্পর্ক হয় এবং তারা পরিবার কে না জানিয়ে ৮ জুন পালিয়ে গিয়ে বিয়ে করে। পালিয়ে বিয়ে করার পর মেয়ে তার বাবা কে ফোন করে বিয়ে কথা জানায়। হ্নদয় কে পালিয়ে বিয়ে করার পর কুলসুমা জানতে পারে হ্নদয়ের আরেক জন বউ এবং বাচ্চা আছে। এই প্রতারণা সইতে না পেরে কুলসুমা আত্মহত্যা করেছে।

অপর দিকে জানাযায় ছাতিয়াইন ইউপির পিয়াইম গ্রামের হৃদয় পরিবার সহ নোয়াপাড়া থেকে সায়হাম স্পিনিং মিলস লিমিটেডে কাজ করতো । গতকাল শনিবার হ্নদয় ও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।এসময় তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে যাওয়া হয় । অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয় হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি