সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
বিয়ানীবাজার গোলাপগঞ্জের সাবেক ওসি শফিকুল ইসলামের ইন্তেকাল,পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা

বিয়ানীবাজার গোলাপগঞ্জের সাবেক ওসি শফিকুল ইসলামের ইন্তেকাল,পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা

দর্পণ ডেক্স: বিয়ানীবাজার গোলাপগঞ্জের সাবেক ওসি মোঃ সফিকুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্না-লীল্লাহ ওয়াইন্না ইলাহী রাজিউন।মৃত্যু কালে তারঁ বয়স হয়েছিল ৭০বছর।

তিনি গত ৬ জুন শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ঢাকাস্থ নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যু কালে তিনি স্ত্রী ও দুই মেয়ে সহ আত্বীয় স্বজন রেখে গেছেন। সফিকুল ইসলাম তারঁ কর্মজীবনে ১৯৯৫ সালে সিলেট রেঞ্জের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা, ১৯৯৬ সালে সিলেট জেলার বিয়ানীবাজার থানা এবং ১৯৯৮ সালে গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে দক্ষতা ও সুনামের সাথে দায়ীত্ব পালন করেন। ২০০৮ সালে তিনি ঢাকার সিটি এস বি থেকে অবসর গ্রহন করেন।তার নামাজে- জানাযা ও দাফন হয়েছে নিজ গ্রামেরবাড়ী কুমিল্লার মুরাদনগর এলাকায়।

মরহুমের পরিবারের পক্ষ থেকে তিনি সিলেটের যেসব এলাকায় চাকুরী করেছেন সেই সব এলাকার চেনা -পরিচিত লোক সহ সকলের কাছে তারঁ আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা করা হয়েছে।বিষয়টি সিলেট দর্পণকে জানিয়েছেন, সিলেটে দীর্ঘদিন অবস্থানকারী কুমিল্লার অবসরপ্রাপ্ত সাব ইন্সপেক্টর আবু তাহের।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি