শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
কানাইঘাট থেকে ইয়াবা সহ এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে র‍্যাব বিয়ানীবাজারে সাড়ে ৩ কেজি গাঁজা সহ ২জনকে আটক করেছে থানা পুলিশ গোয়াইনঘাটে মা মেয়ে ছেলে সহ ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার জকিগঞ্জে মিলেছে গ্যাসের সন্ধান সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান- এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট এর শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও দোয়া মাহফিল ১৪ বছর পর ধর্ষণ মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ বাংলাদেশ ভারত সংস্কৃতি মৈত্রী ফ্রন্ট এর ভিডিও কনফারেন্স সভা সম্পন্ন হয়েছে মধ্যরাতে বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় এক যুবক নিহত বিয়ানীবাজার থেকেই কিশোরী উদ্ধার,অপহরণকারী যুবক গ্রেফতার মাদক মামলার সাজা প্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ
বগুড়ায় শিশু ধর্ষণ, ধর্ষণকারী আটক

বগুড়ায় শিশু ধর্ষণ, ধর্ষণকারী আটক

মিজানুর রহমান (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদিঘীতে টাকার লোভ দেখিয়ে সাত বছরের শিশু কন্যাকে ধর্ষন করেছে দুই সন্তানের জনক শহিদুল ইসলাম (২৬) নামের এক লম্পট।

গতকাল মঙ্গলবার আদমদিঘী উপজেলার তিলোছ আদর্শ গ্রামের পাশে গভীর নলকূপের ঘরে এই ঘটনাটি ঘটে। আজ বুধবার এলাকাবাসী ধর্ষক শহিদুল ইসলামকে আটক করে থানায় সোপর্দ করে।
জানা যায়,তিলোছ আর্দশ গ্রামের বাসিন্দা তার মেয়েকে দাদা-দাদীর কাছে রেখে ঢাকায় কাজ করে। গতকাল মঙ্গলবার একই গ্রামের আঃ হাই এর ছেলে শহিদুল ইসলাম টাকার প্রলোভন দেখিয়ে শিশুকন্যাকে নিয়ে সীতাহার নামক স্থানে একটি গভীর নলকূপের ঘরে নিয়ে ধর্ষণ করে এবং ভয় ভীতি দেখিয়ে শিশুটিকে ছেড়ে দেয়। রাতে শিশুটি তার দাদীর কাছে ধর্ষনের কথা খুলে বললে ঘটনাটি ফাঁস হয় এবং এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

পুলিশ খবর পেয়ে ধর্ষক শহিদুল ইসলামকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন কুন্দগ্রাম ইউপি চেয়ারম্যান এসএম বেলাল হোসেন। আদমদিঘী থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, মামলা করা হয়েছে, ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি