সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জননিরাপত্তা প্রদানে বৃহৎ পরিসরে কাজ করতে পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানালেন আইজিপি

জননিরাপত্তা প্রদানে বৃহৎ পরিসরে কাজ করতে পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানালেন আইজিপি

দর্পণ ডেক্স : জনগণের নিরাপত্তা ও কল্যাণ নিশ্চিত করার লক্ষ্যে বৃহৎ পরিসরে কাজ করার জন্য পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম।

আজ ১০ জুন বুধবার দুপুরে ডেমরায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘পূর্বাঞ্চল আঞ্চলিক পুলিশ লাইন্স’ এর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এ আহ্বান জানান।

আইজিপি বলেন, পুলিশ ফোর্সের স্বস্তিদায়ক অবস্থানের ব্যবস্থা করতে হবে, যাতে তারা দ্রুততম সময়ে জনগণকে কাঙ্খিত সেবা প্রদান করতে পারে। তিনি পূর্বাঞ্চল পুলিশ লাইন্সকে আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন উন্নত পুলিশ লাইন্স হিসেবে গড়ে তুলতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন। প্রকল্পের কার্যক্রমের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে  তিনি দ্রুত কাজ সমাপ্তির নির্দেশ দেন।

ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম, স্পেশাল ব্রাঞ্চের প্রধান অতিরিক্ত আইজি মীর শহীদুল ইসলাম, সিআইডি প্রধান অতিরিক্ত আইজি ব্যারিস্টার মাহবুবুর রহমান, অতিরিক্ত আইজি মোঃ শাহাব উদ্দীন কোরেশী প্রমুখ এ সময় বক্তব্য রাখেন।

পরে আইজিপি পুলিশ লাইন্স চত্বরে একটি কৃষ্ণচূড়া গাছের চারা রোপণ করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি