বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাহফুজের সাথে বিচ্ছেদ করে নতুন সংসার গড়লেন ইভা সিলেট নগরীতে আত্মহত্যা করেছে আপন দুই বোন জলবায়ু বিষয়ে বিশ্ব নেতাদের কাছে ৬টি প্রস্তাব পেশ করলেন শেখ হাসিনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৩৮ ইউনিয়নের চেয়ারম্যান আজ লেখক, সংগঠক, অভিনেতা প্রশান্ত লিটনের ৪৩ তম জন্মদিন বিশ্বনাথে গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা বহু সংখ্যক সিদ্ধান্ত গ্রহণের মধ্যদিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা সম্পন্ন গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দাদ-নাতির মৃত্যু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের এক যুবক খুন বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ
গ্রেপ্তার হলেন ❛আল্লাহর দলের❜ প্রধান

গ্রেপ্তার হলেন ❛আল্লাহর দলের❜ প্রধান

দর্পণ ডেস্কঃ মেহেরপুর থেকে মহিরুল ইসলাম নামে নিষিদ্ধ ঘোষিত ❛আল্লাহর দলের❜ প্রধানকে গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ র‍্যাব -১২। এ সময় উগ্রবাদী বই, লিফলেট, মোবাইল ফোন এবং সিমকার্ড জব্দ হয়। সোমবার সন্ধ্যায় মেহেরপুর জেলার সদর উপজেলার পেয়াদাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মহিরুল ইসলাম (৩৫) মেহেরপুর জেলার সদর উপজেলার পেয়াদাপাড়া গ্রামের হাবিল উদ্দিন শেখের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, গ্রেপ্তারকৃত মহিরুল ইসলাম মেহেরপুর জেলার আল্লাহর দল নামের সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সার্বক্ষণিক দায়িত্বে নিয়োজিত ছিলেন। তিনি নতুন সদস্য সংগ্রহ, দলের জন্য নিয়মিত চাঁদা দেন এবং অন্য সদস্যদের কাছ থেকে চাঁদা আদায়ের মতো কাজগুলো করতেন।

এছাড়া আল্লাহর দলের সদস্যদের মধ্যে ভাতৃত্ববোধ বৃদ্ধির লক্ষ্যে তিনি সব সদস্যকে নিয়ে পিকনিকের আয়োজন করতেন। অভিযানে ছয়টি উগ্রবাদী বই, ৫০টি উগ্রবাদী লিফলেট, তিনটি মোবাইল ফোন এবং পাঁচটি সিমকার্ড জব্দ হয়।

এ ব্যাপারে তার বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি