বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
বগুড়ায় নকল জুস তৈরির কারখানায় অভিযান, ৭০ হাজার টাকা জরিমানা

বগুড়ায় নকল জুস তৈরির কারখানায় অভিযান, ৭০ হাজার টাকা জরিমানা

মিজানুর রহমান, (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শহরের বিসিক শিল্প নগরী এলাকায় রাবার তৈরির কারখানায়, নকল জুস উৎপাদনের অভিযোগে ড্রাগন ফুড এন্ড বেভারেজ বাংলাদেশ লিমিটেড নামের ওই কারখানা মালিক কে ৭০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুর ১ টায় এই অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, শিল্প নগরীরর ‘ড্রাগন ফুড এন্ড বেভারেজ বাংলাদেশ লিমিটেড’এর জায়গা কয়েক বছর আগে ইজারা নিয়েছেন নজমুল হোসেন নামে এক ব্যক্তি। তিনি মারা যাওয়ায় এখন তার সন্তান নকিবুল করিম বকুল ও নীরব এই জায়গা দেখাশোনা করেন।নীরব জানায়, তার বাবা প্লাস্টিক ও রাবার কারখানার জন্য জেলা প্রশাসনের কাছ থেকে এই জায়গা ইজারা নিয়েছেন। এখানে রাবার কারখানা করার কথা রয়েছে। এর মধ্যে তার বড় ভাই বকুল এই জায়গা সেলিমকে ভাড়া দিয়েছেন। তবে সেলিম কীসের কারখানা করেছেন, তা তিনি জানেন না বলে দাবি করেছেন।ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম কামরুল ইসলাম এই ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) বগুড়ার পরির্দশন কর্মকর্তা প্রকৌশলী জুনায়েদ আহম্মেদ, বগুড়া বিসিকের শিল্প নগরী কর্মকর্তা একেএম মাহফুজুর রহমান, বগুড়া পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক শাহ আলী ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।শিল্প নগরী কর্মকর্তা একেএম মাহফুজুর রহমান এ প্রতিবেদক কে বলেন, শিল্প নগরী এলাকায় এই ধরনের কোনো প্রতিষ্ঠানকে ভাড়া দেওয়া হয়নি। তারা এখানকার অবৈধ ভাড়াটিয়া, শিল্প নীতিমালা লঙ্ঘন করে এখানে সেলিম রেজা কারখানা গড়ে তুলেছেন। আর সে কারনেই অত্র প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি