রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই গোয়াইনঘাটে র‍্যাবের অভিযানে ৪৮৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কঠোর লকডাউনে থাকবে যেসব বিধিনিষেধ বিয়ানীবাজারে করোনায় মারা গেলেন এক স্কুল শিক্ষিকা জকিগঞ্জের শাহগলীতে বিদ্যুৎষ্পষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও সুবক্তা হাফিজ মৌলানা লুৎফুর রহমান নজিবী
বগুড়ায় নকল জুস তৈরির কারখানায় অভিযান, ৭০ হাজার টাকা জরিমানা

বগুড়ায় নকল জুস তৈরির কারখানায় অভিযান, ৭০ হাজার টাকা জরিমানা

মিজানুর রহমান, (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শহরের বিসিক শিল্প নগরী এলাকায় রাবার তৈরির কারখানায়, নকল জুস উৎপাদনের অভিযোগে ড্রাগন ফুড এন্ড বেভারেজ বাংলাদেশ লিমিটেড নামের ওই কারখানা মালিক কে ৭০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুর ১ টায় এই অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, শিল্প নগরীরর ‘ড্রাগন ফুড এন্ড বেভারেজ বাংলাদেশ লিমিটেড’এর জায়গা কয়েক বছর আগে ইজারা নিয়েছেন নজমুল হোসেন নামে এক ব্যক্তি। তিনি মারা যাওয়ায় এখন তার সন্তান নকিবুল করিম বকুল ও নীরব এই জায়গা দেখাশোনা করেন।নীরব জানায়, তার বাবা প্লাস্টিক ও রাবার কারখানার জন্য জেলা প্রশাসনের কাছ থেকে এই জায়গা ইজারা নিয়েছেন। এখানে রাবার কারখানা করার কথা রয়েছে। এর মধ্যে তার বড় ভাই বকুল এই জায়গা সেলিমকে ভাড়া দিয়েছেন। তবে সেলিম কীসের কারখানা করেছেন, তা তিনি জানেন না বলে দাবি করেছেন।ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম কামরুল ইসলাম এই ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) বগুড়ার পরির্দশন কর্মকর্তা প্রকৌশলী জুনায়েদ আহম্মেদ, বগুড়া বিসিকের শিল্প নগরী কর্মকর্তা একেএম মাহফুজুর রহমান, বগুড়া পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক শাহ আলী ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।শিল্প নগরী কর্মকর্তা একেএম মাহফুজুর রহমান এ প্রতিবেদক কে বলেন, শিল্প নগরী এলাকায় এই ধরনের কোনো প্রতিষ্ঠানকে ভাড়া দেওয়া হয়নি। তারা এখানকার অবৈধ ভাড়াটিয়া, শিল্প নীতিমালা লঙ্ঘন করে এখানে সেলিম রেজা কারখানা গড়ে তুলেছেন। আর সে কারনেই অত্র প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি