শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মানবিক মানুষ কবি-সাংবাদিক মিজান মোহাম্মদ’র জন্মদিন আজ ফুলতলীর বালাই হাওরে সম্পন্ন হলো ১৪তম ঈসালে সাওয়াব মাহফিল বিয়ানীবাজারে বিপুল পরিমাণ বিদেশি মদ সহ এক ব্যক্তি গ্রেফতার সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন ; সভাপতি সামসুল,সম্পাদক মাহফুজ জকিগঞ্জের ৮ ইউনিয়নে আওয়ামী লীগ ৪, আওয়ামী লীগ বিদ্রোহী ২, ও স্বতন্ত্র ২ চেয়ারম্যান নির্বাচিত জকিগঞ্জে ভোটকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন ও কৃষি কর্মকর্তা গ্রেফতার, কাজলসার ইউনিয়নে ভোট স্থগিত লিবিয়ায় পুলিশের গুলিতে বিয়ানীবাজারের আমিনুল নিহত শরীরে ৭০টি গুলির যন্ত্রণায় কাতরাচ্ছেন গোলাপগঞ্জ মডেল থানার এএসআই রতন মিয়া বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়নের ভোটের হিসাব বিয়ানীবাজারে নৌকা ৩, আওয়ামী লীগ(স্বতন্ত্র) ৩, বিএনপি (স্বতন্ত্র) ২, জামাত (স্বতন্ত্র) ২ চেয়ারম্যান নির্বাচিত
মিডিয়া পাড়ায় আতঙ্ক, সিলেটে করোনা আক্রান্ত ৮ সাংবাদিক

মিডিয়া পাড়ায় আতঙ্ক, সিলেটে করোনা আক্রান্ত ৮ সাংবাদিক

 

মোহাম্মদ নুরুল ইসলাম: সিলেটে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বেড়ে চলছে। সাধারণ মানুষের পাশাপাশি ডাক্তার, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা থেকে শুরু করে সংবাদকর্মীরাও বাদ যাচ্ছেন না করোনার হানা থেকে। সিলেটে এ পর্যন্ত আটজন সাংবাদিক করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে সিলেট শহরে কর্মরত ৭ জন ও ওসমানীনগরের একজন রয়েছেন।

এ পর্যন্ত সিলেটে যে সব সংবাদকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তারা হলেন, দৈনিক সমকাল’র সিলেট ব্যুরো’র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ হিউম্যান রাইটর্স জার্নালিস্ট কমিশনের সভাপতি রোটারিয়ান ফয়সল আহমদ বাবলু, চ্যানেল এস’র ক্যামেরা পার্সন রুহিন আহমদ, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির সিলেট ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ, যমুনা টিভির ক্যামেরা পার্সন নিরানন্দ পাল, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মাধব কর্মকার, দৈনিক শুভপ্রতিদিন’র ওসমানীনগর প্রতিনিধি রনিক পাল, সিলেট সান ডট কম’র বার্তা সম্পাদক ও দৈনিক আলোকিত সময়ের ব্যুরো প্রধান সুলতান সুমন ও সাংবাদিক আবুল হোসেন।

জানা গেছে, আক্রান্ত সকল সাংবাদিকই বর্তমানে নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন ও ভালো আছেন। কারোরই মধ্যে কোনো উপসর্গ নেই।

দৈনিক সমকাল’র সিলেট ব্যুরো’র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ হিউম্যান রাইটর্স জার্নালিস্ট কমিশনের সভাপতি রোটারিয়ান ফয়সল আহমদ বাবলুর সাথে আলাপকালে তিনি জানান, বর্তমানে তিনি বাসায় রয়েছেন ও ভালো আছেন। তিনি সকলের দু‘আ কামনা করেন।

সিলেটে সাংবাদিকরা আক্রান্ত হওয়ায় আতংকে রয়েছেন মাঠে কাজ করা সংবাদ কর্মীরা। দৈনিক সবুজ সিলেট ও সিলেট প্রতিদিন২৪ডটকম’র স্টাফ ফটো সাংবাদিক মো: আজমল আলী জানান, প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে তাদেরকে মাঠে কাজ করতে হয়। সিলেটে করোনা প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সর্বদা আতংকের মধ্যে থেকেই কাজ করে যাচ্ছেন তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি