সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
বগুড়ায় করোনাভাইরাসের সর্বচ্চো সংক্রমনের রেকর্ড

বগুড়ায় করোনাভাইরাসের সর্বচ্চো সংক্রমনের রেকর্ড

মিজানুর রহমান, (বগুড়া) প্রতিনিধিঃ অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে গতকাল শনিবার বগুড়ায় সর্বচ্চো করোনায় আক্রান্ত হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে পাঠানো ১৮৮ টি নমুনা পরীক্ষা করে ৪৬ জনের করোনা সংক্রমন এবং টিএমএসএস মেডিকেলে ৫২ টি নমুনা পরীক্ষার ফলাফলে ১৪ জনের, মোট একদিনে ৬০ জনের করোনা পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে ৩৯ জন পুরুষ, ১৬ জন মহিলা এবং ৫ জন শিশু। এনিয়ে জেলায় করোনায় আক্রান্ত সংখ্যা দাঁড়াল ৬২৯ জন। মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৩ জন, মৃত্যুবরন করেছে ৬ জন। শনিবার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।
গতকালের আক্রান্ত ৬০ জনের মধ্যে সদর উপজেলার ৫০ জন, কাহালু উপজেলার ৭ জন, শেরপুর উপজেলার ২ জন এবং শিবগঞ্জ উপজেলার ১ জন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি