শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক ; স্বীকৃতিদাতা মার্কিন সিনেটর গ্রেফতার সিলেট নগরীতে বিনামূল্যে ওয়াইফাই থাকলে ও মিলছে না সেবা বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র রয়েছে উত্তর কোরিয়ায় সিলেট হুমায়ুন চত্বরের তিতাস হোটেলে অসামাজিক কার্যকলাপে নারীসহ আটক ১৪ বিয়ানীবাজারের দক্ষিণ চরিয়ায় মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি অভিযোগ ; নিরব স্বতন্ত্র নবীগঞ্জে সাবেক এমপি সুজাতসহ ১৬ জনের আগাম জামিন বানিয়াচংয়ে বিকল্প জীবিকা নির্বাহের জন্য বিল ব্যবহারকারী সদস্যদের মাঝে চেক বিতরণ ‘বঙ্গবন্ধু’ সিনেমায় শেখ রেহানা চরিত্রে অভিনয় করবেন সাবিলা নূর খুলনায় ভাড়া না পেয়ে ভাড়াটিয়ার ঘরে তালা ; শিশুর মৃত্যু
কামরানের অবস্থা আশনঙ্কাজনক,হেলিকপ্টারে ঢাকা প্রেরণ

কামরানের অবস্থা আশনঙ্কাজনক,হেলিকপ্টারে ঢাকা প্রেরণ

 

দর্পণ ডেক্স : বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রেফার্ড করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়ার তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের সিদ্ধান্তে সিএমএইচে রেফার্ড করা হয়।

বদর উদ্দিন আহমদ কামরানকে হেলিকপ্টারযোগে সিএমএইচে পাঠানো হয়েছেন বলে সিলেট শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র যুগান্তরকে জানিয়েছেন।
কামরানের বড় ছেলে ডা. আরমান আহমদ শিপলু যুগান্তরকে জানান, রোববার সন্ধ্যা ৬টায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যবস্থাপনায় হেলিকপ্টারযোগে বাবাকে (কামরানকে) সিএমএইচ-এ নিয়ে যাচ্ছি। আমার বাবার দ্রুত সুস্থতার জন্য সিলেটসহ দেশবাসীর কাছে দোয়া চাই।
এর আগে শুক্রবার রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ আসলে শনিবার সকালে তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন।
শামসুদ্দিন হাসপাতালের অধীক্ষক ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান বলেন, করোনার উপসর্গ ছাড়াও বদর উদ্দিন আহমদ কামরানের ডায়বেটিসসহ নানা শারীরিক সমস্যা রয়েছে।

সিলেটে অভিজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করে তার চিকিৎসা চলছিল। তবে তার পরিবারের সদস্যদের ইচ্ছা তাকে ঢাকায় নিয়ে চিকিৎসা করানোর। তাই পরিবারের ইচ্ছাকে গুরুত্ব দিয়ে আমরা তাকে সিএমএইচে রেফার্ড করেছি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি