মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
করোনায় ছাতকের এক জন মারা গেছেন

করোনায় ছাতকের এক জন মারা গেছেন

দর্পণ ডেক্স :সুনামগঞ্জের ছাতকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হিরা মিয়া (৬৫) নামের এক ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। তিনি উপজেলার ইসলামপুর ইউনিয়নের গনেশপুর-ছড়ারপাড় এলাকার বাসিন্দা। আজ শনিবার সকালে তিনি নিজ বাড়িতে হোমকোয়ারেন্টাইনে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন। গত বৃহস্পতিবার (৪-জুন) তার করোনা পজেটিভ শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির।স্থানীয় একটি সুত্র জানায়, শুক্রবার (৫-জুন) করোনা উপসর্গ নিয়ে তিনি সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসার জন্য যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বাড়িতে পাঠানো হয়। নিজ বাড়ির হোমকোয়ারেন্টাইনে শনিবার সকালে তিনি মৃত্যুবরণ করেন।

ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রাজীব চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত ছাতকে ৩ ব্যাক্তি মৃত্যুবরণ করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি