শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
করোনা আতংকে সিলেট নগর ভবন

করোনা আতংকে সিলেট নগর ভবন

এসডি ডেক্স : সিলেট সিটি কর্পোরেশনে আঘাত হেনেছে বৈশ্বিক মহামারী করোনা।মেয়র আরিফুল হক চৌধুরীর ব‍্যক্তিগত সহকারী সহ বেশ কয়েক জন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে নগর ভবনে নেমে এসেছে অজানা এক আতঙ্ক।সেই সাথে বিরাজ করছে এক ধরনের অচালবস্থা।

নগর ভবন সূত্রে জানা যায়, ইতোমধ্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর ব‍্যক্তিগত সহকারী সহ বেশ কয়েকজন কর্মকর্তা আইসোলেশনে আছেন । মেয়র আরিফুল হক চৌধুরীর সহধর্মীনি শামা হক চৌধুরী করোনায় আক্রান্ত হওয়ার পর মেয়র নিজে ও চলে গেছেন হোম কোয়ারেন্টাইনে। সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী ও প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা মনসুফ আহমদ আছেন কোয়ারেন্টাইনে।সচিব রয়েছেন আমেরিকায়।

গোটা নগর ভবনে নেমে এসেছে এক ধরনের অজানা আতঙ্ক। বিরাজ করছে অচালবস্থা।আতঙ্কে ভুগছেন কর্মকর্তা কর্মচারীরা।সেবা গ্রহীতাদের চাপ অনেকটা কম থাকলেও নিয়ম অনুযায়ী সবাইকে নিয়মিত অফিস করতে হচ্ছে।

সরেজমিনে নগর ভবন ঘুরে দেখা যায়, যে ভবনে মানুষের পদচারনায় ছিল মুখরিত সেই নগর ভবনে আজ নেমে এসেছে শুনশান নিরবতা। নগর ভবনে কর্মকর্তারা জানান, সেবাদানকরী প্রতিষ্টানেই যখন করোনা আঘাত হেনেছে সেখানে তো জনগণ সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।
নগর ভবনের নিরাপত্তা রক্ষী, এম এল এস এস, ঝাড়ুদাররাও রয়েছেন বিষণ আতঙ্কে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি