শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মিথিলার জুটি কলকাতার বিক্রম

মিথিলার জুটি কলকাতার বিক্রম

কোভিড-১৯ মহামারীর মাঝেও ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। যৌথ প্রযোজনার একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। মিথিলার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার বিক্রম।

বাংলাদেশ ও ভারতের প্রযোজনায় নির্মিত এ চলচ্চিত্রের নাম ‘দূরে থাকা কাছের মানুষ’। পরিচালনা করেছেন শাহরিয়ার পলক। চলচ্চিত্রটি ইউটিউবে ছাড়া হয়েছে।

এ সম্পর্ক এক যৌথ ভিডিও বার্তায় মিথিলা ও বিক্রম বলেন, লকডাউন, কোয়োরেন্টাইন, আইসোলেশন— এই শব্দগুলো আমাদের জীবনের রোজকারের অংশ হয়ে গিয়েছে। সভ্যতা মানুষের মধ্যে সৃষ্টি করেছিল বিভেদ, আমাদেরকে বিচ্ছিন্ন করেছে করোনা। কিন্তু কোথায় গিয়ে যেন এই বিচ্ছিন্নতায় আমাদের সকলকে আবার এক করে দিয়েছে। আমরা সবাই মিলে লড়াই করছি ভালো থাকার জন্য, সুস্থ থাকার জন্য।

তারা আরও বলেন, আমরা প্রত্যেকে যে যার অবস্থান থেকে একটাই প্রার্থনা করে চলেছি— যেন এই পৃথিবী নতুন রূপে মানুষকে স্বাগত জানায়, যেন আর কোনো অনাকাঙ্ক্ষিত মৃত্যু না হয়। এই সময়টাকে ধরে রাখতে, যে যার বাড়িতে থেকে নিয়ম মেনে মোবাইল ফোনে নির্মাণ করেছি ছোট ফিল্ম ‘দূরে থাকা কাছের মানুষ।’

কিছুদিন আগে ‘অন্যজন’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন মিথিলা। এর গল্প লিখেছেন মিথিলার ভগ্নিপতি, অভিনেতা ইরেশ যাকের। এতে মিথিলার সঙ্গে অভিনয় করেছে তার মেয়ে আয়রা। এটি বেশ প্রশংসিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।