সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বাঁশখালীতে নুরুন্নবী হত্যা কান্ডে সহযোগিতা কারী ১২ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ

বাঁশখালীতে নুরুন্নবী হত্যা কান্ডে সহযোগিতা কারী ১২ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ

বাঁশখালী প্রতিনিধি:

পুইছড়িতে নুরুন্নবী হত্যাকান্ডে হাসিনা বেগমের বড় বোন কমরু বেগম ১২লাখ টাকা নিয়ে উধাও!! ওনাকে ধরিয়ে দিতে সহযোগিতা করুন।

চলতি বছরের ২৯শে মার্চ২০২০, বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের পূর্ব পুইছড়ি গ্রামের ০৪নং ওয়ার্ডের ফরেস্ট অফিসের পাশ্ববর্তী নুনাছড়ি স্থানে নুরুন্নবী (৫০), প্রধান খুনি নুর মোহাম্মদ এবং হাসিনা বেগমের পরকীয়ার জের ধরে ছুরি আঘাতে নৃশংসভাবে হত্যা করে ডাকাডদল। হত্যার পরেরদিন নুরুন্নবীর ছেলে সোহেল রানা বাদী হয়ে বাঁশখালী থানায় মামলা দায়ের করেন।

এদের মধ্যে প্রধান খুনি নুর হোসেনসহ সহযোগী ৪জনকে আটক করে বাঁশখালী থানা পুলিশ। সকল সহযোগী খুনিদের আটক প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, নুরুন্নবী পেশাগত মেশিন মেকানিক। পরিবারের ৭ভাইবোন মিলে সুখের সংসার। জায়গা বিক্রি করে ৮লক্ষ টাকা এবং নিজের সঞ্চয় টাকা ৪লক্ষ টাকা মোট ১২লক্ষ টাকা বাড়ির আলমারিতে রক্ষিত ছিলো।

জানাগেছে, নুরুন্নবী হত্যাকান্ডের খুনি হাসিনা বেগমের বড় বোন কমরু বেগম টাকা গুলো নিয়ে উধাও হয়েছে বলে জানা যায়।

কমরু বেগমকে ধরিয়ে দিতে পারিবারিক ভাবে প্রশাসনিক এবং সচেতন সর্বমহলের সহযোগিতা কামনা করা হয়। নুরুন্নবীর পরিবারের পক্ষ থেকে কমরু বেগমকে ধরিয়ে দিতে পুরুষ্কার ঘোষণা করেন নুরুন্নবীর সুযোগ্য পুত্র, বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা সোহেল রানা

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি