মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
মাঠে থুতু ফেললেই হলুদ কার্ড

মাঠে থুতু ফেললেই হলুদ কার্ড

করোনাভাইরাসের কারণে পুরো বিশ্ব স্থবির। ঘরোয়া ও আন্তর্জাতিক সব ধরনের খেলাধুলাই বন্ধ। বিশ্লেষকরা বলছেন, ছোঁয়াচে এই ভাইস পরবর্তী সময়ে খেলা মাঠে গড়ালেও বেশকিছু পরিবর্তন আসতে পারে।

করোনা পরবর্তী সময়ে ক্রিকেট বলে থুতু দেয়ার যে প্রচল আছে সেটা উঠে যেতে পারে। মাঠে থুতু ফেললেও লাল কার্ড দেখনোসহ কিছু পরিবর্তন আনছে স্প্যানিশ ফুটবল লিগ কর্তৃপক্ষ।

লা লিগায় নতুন নিয়ম অনুযায়ী প্লে-অফ পদ্ধতি পয়েন্ট টেবিল অনুযায়ী নির্ধারণ করা হবে। স্প্যানিশ ফুটবল লিগের ম্যাচ চলাকালীন সর্বোচ্চ পাঁচজন ফুটবলার পরবির্তন করা যাবে, আগে যেখানে চারজন পরিবর্তন করা যেত। ফুটবলাররা মাঠে থুতু ফেললে রেফারি হলুদ কার্ড দেখাতে পারবেন।

এ ছাড়া ক্লাবের অনুশীলন চলার সময় ট্রেনিংয়ে ছবি ও ভিডিও লা লিগা কর্তৃপক্ষকে দিতে হবে। গুজব ছড়ানো থেকে রক্ষার জন্য ক্লাবের কোনো মেডিকেল তথ্য প্রকাশ করা যাবে না। এটা লা লিগা নিশ্চিত করতে চায়।

খেলা শুরুর আগে স্টেডিয়ামে প্রবেশের সময় সবার শরীরে তাপমাত্র পরীক্ষা করতে হবে। ফুটবলাররা শুধু হোটেল ব্যবহার করবে এবং ভ্রমণের সময় বিশেষ ফ্লাইট ব্যবহার করা হবে।

বাসে ভ্রমণের ক্ষেত্রে ফুটবলারদের জন্য দুটি বাস থাকবে। খেলা শুরু হওয়ার ২৪ ঘণ্টা আগে প্রতিটি ফুটবলারকে পরীক্ষা করা হবে। খেলার প্রথমার্ধ শেষে ফুটবলারদের অবশ্যই জার্সি পরিবর্তন করে দ্বিতীয়ার্ধে মাঠে নামতে হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি