সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
জিয়ার সঙ্গে দেখা করলেন শিমুল বিশ্বাস

জিয়ার সঙ্গে দেখা করলেন শিমুল বিশ্বাস

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পর বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসকে গুলশানের বাসভবন ফিরোজায় ডেকে কথা বলেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

মঙ্গলবার রাত ৯টার দিকে প্রায় সোয়া ঘণ্টা দেশের করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিসহ নানা বিষয়ে শিমুল বিশ্বাসের কাছে জানতে চান সাবেক এই প্রধানমন্ত্রী। খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের পর শিমুল বিশ্বাসকে বেশ হাসিখুশি দেখা গেছে।

শিমুল বিশ্বাসের ঘনিষ্ট এক নেতা বলেন, শিমুল বিশ্বাসের ওপর চেয়ারপারসনের আস্থার কোনো কমতি নেই- তা এই সাক্ষাৎকারের মধ্য দিয়ে স্পষ্ট হয়েছে। যদিও অনেকেই বলার চেষ্টা করছিলেন শিমুল বিশ্বাসকে খালেদা জিয়া আগের মতো পছন্দ করেন না। যার কারণে মুক্তির পর তাকে ফিরোজায় দেখা যায়নি। এটা ভুল প্রমাণিত হয়েছে।

এর আগে সোমবার রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ বিষয়ে দলের পক্ষ থেকে সাংবাদিকদের সঙ্গে কেউ কথা বলেননি।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় সাজা হওয়ার দীর্ঘ ২ বছরেরও বেশি সময় পর গত ২৫ মার্চ মুক্তি পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ওঠেন খালেদা জিয়া। এরপর দলের সিনিয়র নেতারা তার বাসায় দেখা করতে গেলেও শারীরিক অসুস্থতা ও করোনা পরিস্থিতির কারণে তিনি কারও সঙ্গে দেখা করেননি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি