মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
করোনায় অনলাইন কাপ দাবা শুরু হচ্ছে

করোনায় অনলাইন কাপ দাবা শুরু হচ্ছে

করোনাভাইরাসের সংক্রমণের মধ্যেই শুরু হচ্ছে দাবা প্রতিযোগিতা। আগামী মাসে রাশিয়ার কিংবদন্তি দাবাড়ু গ্যারি কাসপারভ একটি নতুন অনলাইন বিশ্ব দলগত টুর্নামেন্টে অংশ নেবেন।

৫-১০ মে অনলাইন নেশন্স কাপে প্রতিদ্বন্দ্বিতা করবে ছয়টি দল। এতে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন ভারতের বিশ্বনাথন আনন্দও লড়বেন। বিশ্ব দাবা সংস্থা ফিদে এই খবর নিশ্চিত করেছে।

চীন, ভারত, রাশিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপসহ ছয়টি দাবা দলকে নিয়ে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। গত মাসে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে পিছিয়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি