শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার
ফিরতি যাত্রায় থমকে গেলেন সুমাইয়া শিমু

ফিরতি যাত্রায় থমকে গেলেন সুমাইয়া শিমু

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও তাকে দেখা যায় মাঝে মধ্যেই। তবে বছরখানেক ধরে এ অভিনেত্রী অভিনয়ে ছিলেন অনিয়মিত। অভিনয়ের বাইরের কিছু কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি।

তবে সেই কাজের বিষয়টি আয়ত্তে আসার পর গত মাস থেকে অভিনয়ে আবার নিয়মিত হয়েছিলেন। ফিরেই সীমান্ত সজলের পরিচালনায় একটি খণ্ড নাটক ও তানিম পারভেজের পরিচালনায় একটি ওয়েব সিরিজের কাজ শুরু করেন। কিন্তু করোনার কারণে তার এই নতুন অভিযাত্রা থমকে গেছে। তাই অন্য সবার মতো তিনিও ঘরবন্দি।

এ প্রসঙ্গে সুমাইয়া শিমু বলেন, ‘এবার বেশ পরিকল্পনা করেই অভিনয়ে নেমেছিলাম। ভালো দুটি কাজ শুরু করেছিলামও। নাটকটির কাজ শেষ হলেও ওয়েব সিরিজটির কাজ অসমাপ্ত আছে। এগুলো ছাড়া ঈদেও কিছু কাজ নিয়েও কথা হয়েছিল কয়েকজন নির্মাতার সঙ্গে। তার আগেই সব কাজ বন্ধ হয়ে গেল। পরিস্থিতি স্বাভাবিক হলে যখন কাজ শুরু হবে তখন আমিও অভিনয়ে ফিরব এমন পরিকল্পনাই করছি। তবে করোনার কারণে কারও কোনো ক্ষতি না হয় সেই দিকে যেন সবাই খেয়াল রাখেন।’

অন্যদিকে নারীদের উন্নয়ন নিয়ে ‘বেটার ফিউচার ফর উইমেন’ নামে একটি প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন এ অভিনেত্রী। অভিনয় ছাড়া এই কাজটাতেই নিজেকে আবদ্ধ রাখেন শিমু।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি